শিবদূতের চরিত্রেই বাজিমাত, বক্সঅফিসে ১০০ কোটি পার করল অক্ষয়ের ‘OMG 2’

0
50

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৮ অগাস্ট, মুম্বইঃ গত ২ বছরে উপহার দিয়েছিলেন পরপর পাঁচটি ফ্লপ ছবি। শেষমেশ  ‘OMG 2’ দিয়ে ঘুরে দাঁড়ালেন বলিউডের খিলাড়ি কুমার। শিবদূতের চরিত্রেই বাজিমাত করলেন তিনি। গোড়ার দিকে ধীর গতিতে আয় করা শুরু করলেও এবার দ্বিতীয় সপ্তাহ থেকে বক্সঅফিসে রমরমিয়ে ব্যবসা শুরু করেছে ‘OMG 2’।

ইতিমধ্যেই ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে। বিদেশের বক্সঅফিসে ১১২ কোটি টাকা আয় করে ফেলেছে অক্ষয় কুমারের ছবি। গত ১১ অগাস্ট মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘OMG 2’। শিবদূতের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়। আর ভক্তের অভিনয় করেছেন পঙ্কজ।

যে ছবির জন্য বলিউড খিলাড়ির ‘ফ্লপ’ তকমা ঘুচল, সেই সিনেমার পারিশ্রমিক হিসেবে একটা টাকাও নেননি অক্ষয় কুমার। ছবি মুক্তির পর এই তথ্য প্রকাশ্যে এনেছেন ছবির প্রযোজক অজিত অন্ধ্রে। তিনি বলেন, “অক্ষয় এই ছবির জন্য কোনও পারিশ্রমিক নেননি। উল্টে বরং তিনি এগিয়ে এসেছেন। ছবিটি তৈরি করার জন্য প্রযোজক হিসাবে সাহায্য করেছেন।”

জানা গিয়েছে ছবির লভ্যাংশ থেকে একটা ভাগ পাবেন অভিনেতা। এর আগে একাধিক ফ্লপ ছবি দিয়েই সম্ভবত এমন সিদ্ধান্ত অক্ষয় কুমারের। অক্ষয়ের সঙ্গে এই প্রথম বার নয়, এর আগেও বহু ছবিতে কাজ করেছেন অজিত। তিনি জানিয়েছেন নায়ক না থাকলে কখনও এমন ছবি তৈরির ঝুঁকি তিনি নিতে পারতেন না।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here