মদ বিক্রির প্রতিবাদ করায় যুবককে ব্লেড দিয়ে ক্ষত-বিক্ষত করার অভিযোগ মদ বিক্রেতার দাদার বিরুদ্ধে

9

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ বাড়ির পাশে মদ বিক্রির প্রতিবাদ করায় প্রতিবাদী যুবককে রাস্তায় ফেলে ধারালো অস্ত্র ও ব্লেড দিয়ে ক্ষত-বিক্ষত করার অভিযোগ উঠল মদ বিক্রেতার দাদার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ পুরসভার পশ্চিম বীরনগর এলাকায়।

ওই ঘটনার পর স্থানীয় লোকজন  আক্রান্ত ওই যুবককে উদ্ধার করে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। আক্রান্তের পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগ, মদ বিক্রি বন্ধ করে দেবার পর থেকেই প্রতিবাদী যুবককে লাগাতার হুমকি দিচ্ছিল ওই দুস্কৃতীরা। তারপর শনিবার গভীর রাতে দীপক রায় নামে ওই যুবক বন্ধুর বাড়ী থেকে পুজার প্রসাদ খেয়ে বাড়ী ফিরছিল।

সেইসময় এলাকার কিছু দুস্কৃতি তার পথ আটকে দাঁড়ায়। শুরু হয় এলোপাথারি মারধোর,ধারালো অস্ত্রের আঘাত। রাস্তার পাশে রক্তাত অবস্থায় পরে থাকা দীপক রায় ওই যুবককে দেখতে পেয়ে উদ্ধার আক্রান্ত ওই যুবককে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেছে নিয়ে আসে স্থানীয় লোকজন।

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের এলাকায় মদ বিক্রির প্রতিবাদ করে দীপক। তারপর থেকেই তাকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছিল কিছু দুস্কৃতি বলে অভিযোগ। গতকাল রাতে একা পেয়ে মারধোর করা হয়েছে বলে অভিযোগ করে দীপক। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা বলে পুলিশ সুত্রে জানা গেছে।