১৪৪ ধারার মধ্যেই ফের ভাঙড়ে বোমাবাজি, জখম ৫ আইএসএফ কর্মী

0
15

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৯ অগাস্ট, ভাঙড়ঃ পঞ্চায়েতের বোর্ড গঠনেও ভাঙড়ের পিছু ছাড়ল না অশান্তি। পঞ্চায়েতের বোর্ড গঠন ঘিরে বুধবার ফের উত্তপ্ত হল ভাঙড়। ভাঙড়ের কাশীপুর থানা এলাকার মাঝেরহাটি গ্রামে আইএসএফ-তৃণমূল সংঘর্ষের অভিযোগ।

পঞ্চায়েতের বোর্ড গঠনের পর আইএসএফ কর্মী ও সমর্থকদের লক্ষ্য করে বোমাবাজি করা হয়েছে বলে অভিযোগ উঠছে। অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বোমার আঘাতে পাঁচজন আইএসএফ কর্মী জখম হয়েছেন বলে দাবি।

আহতদের ইতিমধ্যেই উদ্ধার করে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে যায় কাশীপুর থানার বিশাল পুলিশবাহিনী। বিষয়টি নিয়ে জেসমিনা বিবি নামে এক আইএসএফ কর্মী তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে জানান, তৃণমূল বারবার এই ধরনের ঘটনা ঘটিয়ে পার পেয়ে যাচ্ছে। অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারির দাবি জানিয়েছেন তিনি।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলাম জানিয়েছেন,এই ঘটনার সঙ্গে তৃণমূল যুক্ত নয়। কে বা কারা এই কাজ করেছে, সেই বিষয়ে খোঁজ নেওয়া হবে।

উল্লেখ্য, গোটা পঞ্চায়েত ভোট পর্ব, মনোনয়ন জমা থেকে ফলাফল প্রকাশ, দফায় দফায় উত্তপ্ত হয়েছিল ভাঙড়। সংঘর্ষে প্রাণ হারিয়েছিলেন ছয় জন। পুলিশ আধিকারিকও গুলিবিদ্ধ হয়েছিলেন সেখানে। পঞ্চায়েতের ভোট পর্ব মিটে যাওয়ার পর ভাঙড়ে ১৪৪ ধারা জারি করেছিল প্রশাসন। ৩১ জুলাই তা প্রত্যাহার করা হয়। বোর্ড গঠনের সময় অশান্তির আশঙ্কা করে ভাঙড়ে ফের জারি করা হয়েছে ১৪৪ ধারা। ৮ অগাস্ট থেকে ১৩ অগাস্ট পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে সেখানে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here