গ্রাম পঞ্চায়েত প্রধানের বাড়িতে বো*মা*বা*জি*র অভিযোগ

0
95

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১০ ফেব্রুয়ারিঃ রাতের অন্ধকারে গ্রাম পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল দিনহাটার সাহেবগঞ্জে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বোমার আঘাতে বাড়ির বাইরে থাকা প্রধানের গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ ব্লকের ভেকরাপুলে। রাতের বেলা প্রকট শব্দে ঘুম ভেঙে বাড়ির বাইরে এসে প্রধান অভিজিৎ বর্মন দেখতে পারেন যে ক্ষতিগ্রস্ত হয়েছে। লোকসভা নির্বাচনের আগে ঘটনায় ফের উত্তপ্ত দিনহাটা।

ঘটনা প্রসঙ্গে গ্রাম পঞ্চায়েত প্রধান অভিজিৎ বর্মন বলেন, রাতের বেলা প্রকট শব্দে ঘুম ভেঙ্গে যায়। মাকে নিয়ে বাড়ির বাইরে এসে দেখি ধোঁয়া বেরোচ্ছে,বারুদের গন্ধ। এরপর দেখি গাড়ির গায়ে বিভিন্ন জায়গায় ক্ষতি হয়েছে গাড়িতে বোম মারা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরো বলেন, প্রতিদিন রাতের অন্ধকারে বিজেপির ১৫ – ২০ টি গাড়ি কোন না কোন বুথে ঢুকে একটা বিশৃঙ্খল পরিবেশ তৈরি করার চেষ্টা করছে। সাহেবগঞ্জ শান্তিপ্রিয় এলাকার সাহেবগঞ্জ আমরা গর্ব করি, কিন্তু কি এমন হলো ? আমরা সরকারে আছি ক্ষমতায় আছি কিন্তু কোন ঝামেলায় জড়াই না।, আমরা প্রশাসনের দায়িত্বে আছি আমরাই নিরাপত্তা পাচ্ছি না।

পুলিশের ভূমিকা নিয়ে অসন্তুষ্ট গ্রাম পঞ্চায়েত প্রধান,”পুলিশের ভূমিকা নিয়ে কি বলবো পুলিশ উদাসীন”। এই ঘটনা নিয়ে জেলা বিজেপি নেতা জীবেষ বিশ্বাস বলেন, এটা ওদের নিজেদের গোষ্ঠী কোন্দল। ওরা নিজেরাই এই ঘটনা করে বিজেপির উপর দোষ চাপানোর চেষ্টা করছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here