নয়নজুলিতে উল্টে গেলো প্রসূতি বোঝাই অ্যাম্বুলেন্স, আহত ৪

47

কমল মজুমদার, জঙ্গিপুরঃ গর্ভবতী মহিলাকে নিয়ে যাওয়ার পথে উল্টে গেলো অ্যাম্বুলেন্স। ঘটনায় আহত ড্রাইভার সহ ৪ জন। ঘটনাটি ঘটেছে, সুতি থানার পুরুলিয়া ৩৪ নম্বর জাতীয় সড়ক এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গোটা এলাকায়।

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার দুপুর নাগাদ ধূলিয়ান থেকে অসুস্থ গর্ভবতী মহিলাকে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নয়নজুলিতে উল্টে গেলো অ্যাম্বুলেন্সটি। স্থানীয়দের তৎপরতায় আহতদের উদ্ধার করে মহেসাইল ও জঙ্গিপুর মহুকুমা হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে এই ঘটনার জেড়ে ড্রাইভার সহ চারজন গুরুতর আহত হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয়রা নিকটকবর্তী সুতি থানায় ঘটনার খবর দিলে, পুলিশ তড়িগড়ি ঘটনাস্থলে উপস্থিত হয় এবং অ্যাম্বুলেন্সটিকে নয়নজুলি থেকে উঠানোর চেষ্টা করছে পুলিশ।

ল্যের সৃষ্টি হয়েছে গোটা এলাকায়।

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার দুপুর নাগাদ ধূলিয়ান থেকে অসুস্থ গর্ভবতী মহিলাকে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নয়নজুলিতে উল্টে গেলো এম্বুলেন্সটি। স্থানীয়দের তৎপরতায় আহতদের উদ্ধার করে মহেসাইল ও জঙ্গিপুর মহুকুমা হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে এই ঘটনার জেড়ে ড্রাইভার সহ চারজন গুরুতর আহত হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয়রা নিকটকবর্তী সুতি থানায় ঘটনার খবর দিলে, পুলিশ তড়িগড়ি ঘটনাস্থলে উপস্থিত হয় এবং এম্বুলেন্সটিকে নয়নজুলি থেকে উঠানোর চেষ্টা করছে পুলিশ।