দিলীপের বিরুদ্ধে এফআইআর দায়ের কোচবিহার কোতোয়ালি থানায়

1601

কোচবিহার, ২৮ জানুয়ারিঃ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে কোচবিহার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলেন তৃণমূল নেতা খোকন মিয়া।

অভিযোগ, দিলীপ ঘোষ বিভিন্ন জায়গায় গিয়ে একটি সম্প্রদায়ের বিরুদ্ধে উস্কানিমূলক কথা বলছে এতে সাম্প্রদায়িক দাঙ্গা লাগার আশঙ্কা রয়েছে এই কারণে তার গ্রেপ্তারের দাবি নিয়ে কোচবিহার কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করে তিনি।

প্রসঙ্গত, ২১ জানুয়ারি সিএএ সমর্থনে অভিনন্দন যাত্রায় অংশ নিতে কোচবিহারে আসেন দিলিপ বাবু। তুফানগঞ্জে, পুন্ডিবাড়ি ও ফালাকাতায় কয়েকটি পৃথক মঞ্চে বক্তৃতা দেন বিজেপির রাজ্য সভাপতি। আর তা নিয়েই অসন্তোষ জেলা তৃণমূল- কংগ্রেসে। তাঁর বিরুদ্ধেই সরব হয়ে কোচবিহার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলেন তৃণমূল নেতা খোকন মিয়া। এদিন সাংবাদিকদের তিনি জানান, সংবিধান সমস্ত মানুষকে সমান অধিকার প্রদান করেছে, বিশেষ করে ভারতের সংবিধান হিন্দু-মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান পারসি সবার জন্য সমান আইন এবং সমান অধিকার প্রদান করেছে। দীলিপবাবুর এমন মন্তব্য ভারত বর্ষ তথা বাংলার বুকে মুসলিমদের অস্তিত্ব সংকটে ফেলে দেবে বলে মনে করছেন তিনি। তিনি আরও জানান প্রয়োজনে তিনি সুপ্রিম কোর্টে পর্যন্তও যাবেন।

বিস্তারিত আসছে…