১৬ বছরেও ট্রফি অধরা, মরিয়া আরসিবি বেছে নিল নতুন কোচ

0
52

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৪ অগাস্ট, ভেঙ্গালুরুঃ ১৬ বছরেও ট্রফির দেখা নেই। তাই ভাগ্যবদলের খোঁজে এবার কোচ পাল্টে ফেলল আরসিবি। তাদের ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস মাইক হেসন ও প্রধান কোচ সঞ্জয় বাঙ্গারের চুক্তির মেয়াদ ফুরিয়েছিল। ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ আর তা বাড়াতে রাজি নয়। পরিবর্তে হেড কোচ করে আনা হচ্ছে অ্যান্ডি ফ্লাওয়ারকে।

আরসিবির সঙ্গে কাজ করার জন্য তিনি ভীষণ খুশি বলে জানিয়েছেন ফ্লাওয়ার। তিনি বলেছেন, ‘‌আরসিবিতে যোগ দিচ্ছি। গর্বিত। মাইক হেসন ও সঞ্জয় বাঙ্গার খুব ভাল কাজ করেছেন। সেই কাজটাই আমাকে এগিয়ে নিয়ে যেতে হবে। নতুন চ্যালেঞ্জটা গ্রহণ করলাম।’‌ আপাতত ৩ বছরের চুক্তি হয়েছে কিংবদন্তি ব্যাটারের সঙ্গে।

  গত মরশুম পর্যন্ত লখনউ সুপার জায়ান্টসের দায়িত্বে ছিলেন ফ্লাওয়ার। সেখানে মেন্টর হিসাবে ছিলেন গৌতম গম্ভীর। আরসিবিতে ফের দেখা যাবে কোচ ফ্লাওয়ার ও অধিনায়ক ফাফ ডুপ্লেসি যুগলবন্দি। এর আগে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেন্ট লুসিয়া কিংসে দুজনে একসঙ্গে ছিলেন কোচ ও অধিনায়ক হিসাবে।

ফাফ ডু’‌প্লেসির সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন বলে জানিয়েছেন ফ্লাওয়ার। প্রসঙ্গত, এখনও একবারও আইপিএল ট্রফি জিততে পারেনি আরসিবি। ফ্লাওয়ারের হাত ধরে সেই খরা কাটে কিনা তাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here