ফের করোনার কোপে মৃত্যু হল তৃণমূলের এক কাউন্সিলার, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

58

ওয়েব ডেস্ক, ৫ আগস্টঃ ফের করোনার কোপে মৃত্যু হল তৃণমূলের এক কাউন্সিলার। মৃত ওই তৃনমূল নেতার নাম  সুভাষ বোস। তিনি বিধাননগর পুরনিগমের ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। গত কয়েকদিন ধরে তাঁর শারীরিক অবস্থা ভালো ছিলো না। সম্প্রতি তাঁর লালারস পরীক্ষায় করোনা সংক্রমণ ধরা পড়ে। তারপর থেকেই বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

তবে গত কয়েকদিন ধরেই চিকিৎসায় সেভাবে সাড়া দিচ্ছিলেন না তৃণমূলের এই কাউন্সিলার। শেষ পর্যন্ত বুধবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। করোনায় ছোবলে বিধাননগরের এই প্রথম কোনও কাউন্সিলারের মৃত্যু ঘটল।

তাঁর এই মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন, করোনা লড়াইয়ের একজন যোদ্ধার জীবনাবসান হল। আমি এই খবরে অত্যন্ত শোকাহত। তাঁর শোকসন্তপ্ত পরিবারের পাশে এই সময়ে রয়েছি।

এর আগে তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। এবার মারা গেলেন বিধাননগরের এই কাউন্সিলর। যা শাসক দল তথা সমগ্র রাজ্যের পক্ষেই খারাপ খবর। শুধু এই কাউন্সিলর নয়, নবান্নের নিরাপত্তার দায়িত্বে থাকা কলকাতা পুলিশের এক আধিকারিকও করোনায় আক্রান্ত হয়েছেন বলেই জানা গিয়েছে।