ফের অসুস্হ অনুব্রত মণ্ডল, ভর্তি করানো হল হাসপাতালে

0
21

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৮ অগাস্ট, নয়াদিল্লিঃ তিহাড় জেলে ফের অসুস্থ হয়ে পড়েছেন গোরু পাচার মামলায় অভিযুক্ত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তাঁকে জেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শুক্রবার অনুব্রতকে কোর্টে পেশ করার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে তা করা যায়নি বলে আদালতে জানিয়েছেন জেল কর্তৃপক্ষ।

এদিন আদালতের শুনানি চলাকালীন বাবার অসুস্থতার কথা জানতে পেরে কান্নায় ভেঙে পড়লেন তাঁর মেয়ে সুকন্যা মণ্ডল। এদিন দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে গোরু পাচার মামলায় অভিযুক্তদের শুনানি ছিল। সেখানে সশরীরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেন, বিএসএফ কর্তা সতীশ কুমার এবং অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডলের। ভারচুয়ালি হাজিরা দেন এনামুল হক, মণীশ কোঠারি এবং অনুব্রত মণ্ডল।

সকলকেই আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেপাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। জানা গিয়েছে, শুক্রবার সকালে জেলের মধ্যে অসুস্থ হয়ে পড়েন কেষ্ট। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেন তিহাড় জেল কর্তৃপক্ষ। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন অনুব্রত।

গোরু পাচার মামলায় গত বছর অগাস্টে অনুব্রতকে গ্রেপ্তার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তার আগেই তাঁর দেহরক্ষী সহগল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছিল। অনুব্রতর পর একে একে তাঁর হিসাবরক্ষক মণীশ জৈন, মেয়ে সুকন্যাকেও গ্রেপ্তার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইতিমধ্যে, অনুব্রত ও তাঁর মেয়ের জামিনের আবেদন একাধিকবার খারিজ করেছে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here