শহিদ দিবসের দিন মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে গ্রেপ্তার সশস্ত্র সন্দেহভাজন যুবক

0
89

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ জুলাই, মালদা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে থেকে গ্রেপ্তার সশস্ত্র যুবক। শুক্রবার বেলার দিকে ‘পুলিশ’ লেখা একটি কালো গাড়ি নিয়ে কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির গলিতে ঢোকার চেষ্টা করছিল ওই যুবক। তবে কড়া নিরাপত্তাবেষ্টনীতে আটকে যায়। কিন্তু কালীঘাট থানার পুলিশ তাঁকে ধরে ফেলে। পুলিশ জানিয়েছে, ওই যুবকের সঙ্গে আগ্নেয়াস্ত্রও ছিল।

জানা গিয়েছে ধৃত ব্যক্তির নাম শেখ নূর আমিন। গাড়িটি পশ্চিম মেদিনীপুরে রেজিস্ট্রেশন করা বলে জানা গিয়েছে। গাড়ির সামনে লেখা ‘মানবাধিকার সুরক্ষা সংঘ’। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ বিস্তারিত জানার চেষ্টা করছে।

সূত্রের খবর, ধৃত ব্যক্তি পশ্চিম মেদিনীপুরের আলিগঞ্জ কসাইপাড়ার বাসিন্দা। পুলিশের স্টিকার লাগানো গাড়িতে করে ওই ব্যক্তি মুখ্যমন্ত্রীর বাড়ির এলাকায় ঢোকার চেষ্টা করছিল। হাজরা রোড এবং হরিশ মুখার্জি স্ট্রিটের মোড়ে কালীঘাট ক্রসিংয়ের চারমাথায় পুলিশ ওই ব্যক্তিকে আটক করে। ওই ব্যক্তির ব্যাগে ভোজালি, আগ্নেয়াস্ত্র, মাদক ছিল বলে জানা গিয়েছে।

তার কাছে বিভিন্ন সরকারি সংস্থার পরিচয় পত্রও উদ্ধার হয়েছে। ঘটনার পরেই সাংবাদিকদের মুখোমুখি হন পুলিশ কমিশনার বিনীত গোয়েল। তিনি জানিয়েছেন ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি আরও বলেন, ওই ‘ব্যক্তির সঙ্গে আগ্নেয়াস্ত্র ছিল। জেরাায় তিনি নানারকম কথা বলছেন। এমনও বলছেন, তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসছিলেন। ওঁর কাছে একটি বিএসএফের পরিচয় পত্রও পাওয়া গিয়েছে।’

রাজ্যের প্রশাসনিক প্রধানের বাড়ির সামনে আগ্নেয়াস্ত্র সহ ব্যক্তিকে গ্রেপ্তারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এ ঘটনা যখন ঘটেছে তখনও ধর্মতলার উদ্দেশে মমতা বন্দ্যোপাধ্যায় রওনা হননি। এর পরই তিনি রওনা হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here