বালুরঘাট তৃণমূলের পক্ষ থেকে অসহায় মানুষদের মধান্যভোজের ব্যাবস্থা

38

বালুরঘাট, ২৩ মেঃ করোনার দ্বীতিয় ঢেউ এ লকডাউন শুরুর থেকেই দল নেত্রী দলের কর্মী সমর্থকদের  অসহায় মানুষদের পাশে থাকার নির্দেশ দিয়েছিলেন।  সে দিকে লক্ষ রেখেই আজ বালুরঘাটে তৃনমুলের পক্ষ থেকে শহরের কয়েকটি এলাকায় অসহায় মানুষদের মধ্যে দুপুরের ভোজনের ব্যবস্থ্যা করা হয়। 

আজ বালুরঘাট শহরের ২২ নম্বর ওয়ার্ডে বালুরঘাট পুরসভার প্রাক্তন চেয়ারম্যান প্রয়াত চয়নিকা লাহার স্মৃতি কমিটির সহযোগীতায়  তৃনমুলের উদ্যোগে এলাকার অসহায় মানুষদের ভোজনের ব্যবস্থ্যা গ্রহন করা হয়। 

যদিও জেলা তৃনমুলের মহিলা শাখার নেত্রী প্রদীপ্তা চক্রবর্তী জানিয়েছেন তারা লকডাউন শুরুর পর থেকেই দল নেত্রীর নির্দেশ মত জেলার বিভিন্ন প্রান্তের অসহায় মানুষদের পাশে দাড়িয়েছি। তিনি বলেন তাদের এই উদ্যোগ এই প্রথম নয়। প্রথমবারের লকডাউনের সময় থেকে তারা জেলার মানুষের মধ্যে  কাজ করে চলেছেন। জেলার কুশুমন্ডিতে অনেক আগেই কিচেন চালু করা হয়েছে। গংগারামপুরে করা হয়েছে। নেত্রীর নির্দেশ মত জেলার মানুষ যাতে এই লকডাউনে অভুক্ত না থাকেন তার জন্য তারা সজাগ রয়েছেন। তাদের এই উদ্যোগ চলবে বলে তিনি জানান।

করোনা অতিমারিতে বামেদের শ্রমজীবি কিচেন চালু হবার পর এবার বালুরঘাটে তৃনমুলের কিচেন চালু হওয়ায় অসহায় মানুষদের পাশাপাশি সাধারন মানুষ ও সব মহলের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে।