জুয়ার আসর থেকে আটক আরসালান-এর মালিক

21

ওয়েব ডেস্ক, ২৯ সেপ্টেম্বরঃ জুয়ার আসর থেকে আটক আরসালান রেস্টুরেন্টের মালিক আখতার পারভেজ। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মধ্য কলকাতার একাধিক রেস্টুরেন্টে হানা দেয় কলকাতা পুলিশের দল। সেই অভিযানেই পার্ক সার্কাসের একটি পানশালা থেকে গ্রেফতার করা হয় আখতার পারভেজকে। উদ্ধার হয়েছে জুয়ার বোর্ডের লক্ষাধিক টাকাও। এছাড়া অন্যান্য রেস্তরাঁয় যে হানা দিয়ে ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ সূত্রে খবর।

জানা গিয়েছে, পার্ক সার্কাস এলাকার একটি পানশালায় ধৃতরা ‘পোকার’খেলছিল৷ দেশে ‘পোকার’ খেলা নিষিদ্ধ। এর বিরুদ্ধে আগেও শহরে একাধিকবার অভিযান চালিয়েছে পুলিশ। ক্যামাক স্ট্রিটের একটি নামজাদা রেস্তোরাঁ থেকে আটক করা হয় আখতার পারভেজ-সহ মোট চারজনকে। এরপর ফের সেই রেস্তোরাঁয় হানা দিয়ে আরও দু’জনকে আটক করে পুলিশ। পরে তাঁদের গ্রেফতার করা হয়। ছ’জনের বিরুদ্ধে ‘পোকার’ খেলার অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে খবর, পুলিশ যখন ওই রেস্তোরাঁয় গিয়ে পৌঁছয়, তখন জুয়ার বোর্ডের উপর ছড়ানো ছিল প্রচুর টাকা।

উল্লেখ্য, গত মাসেই এই আরসালান রেস্তরাঁর মালিকের পরিবার খবরের শিরোনামে উঠে এসেছিল। ১৭ অগস্ট শেক্সপিয়র সরণী থানার সামনে দাঁড়িয়ে থাকা একটি মার্সিডিজ গাড়িতে ধাক্কা মারে আরসালানের মালিক আখতার পারভেজের ছোট ছেলে রাঘিবের একটি জাগুয়ার গাড়ি। ঘটনায় দুই বাংলাদেশি নাগরিকের মৃত্যু হয়। ওই ঘটনায় আখতার পারভেজের দুই ছেলে আরসালান ও রাঘিব এবং তাঁর শ্যালক তথা আরসালান-রাঘিবের মামা মহম্মদ হামজা গ্রেফতার হয়েছেন। তাঁরা জেল হেফাজতে রয়েছেন। এবার জুয়ার চক্র থেকে আটক হলেন আরসালান–এর মালিক পারভেজ আখতার।ল তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে বিপুল টাকাও।