বাড়লো আরিয়ানের নিরাপত্তা! জেলের পরিবেশে মানিয়ে নিতে পরছেন না শাহরুখ-পুত্র

170

ওয়েব ডেস্ক, ১৮ অক্টোবরঃ আরিয়ান খানকে সম্প্রতি এনসিবি-র কাস্টেডি থেকে পাঠিয়ে দেওয়া হয়েছে আর্থার রোড জেলে। প্রথমদিকে সাধারণ সেলেই রাখা হয়েছিল শাহরুখ-পুত্রকে। তারপর কড়া নিরাপত্তার খাতিরে পাঠানো হল আর্থার রোডের জেলে স্পেশ্যাল ব্যারাকে। যেখানে তাঁর ওপর সবসময় কড়া নজর রাখতে পারবেন জেল কতৃপক্ষ।

জানা গিয়েছে, মাদক মামলায় অন্যান্য ধৃতদের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়নি তাঁকে। তবে জেলের পরিবেশে মানিয়েও নিতে পারছেন না আরিয়ান। ২৩ বছরের আরিয়ানের মুখে রুচছে না জেলের খাবার। আর তাই শাহরুখের ছেলের স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তায় পড়েছেন কতৃপক্ষ। গত সপ্তাহেই, মন্নত থেকে মানি অর্ডারে আরিয়ানের জন্য পাঠানো হয়েছে ৪,৫০০ টাকা। সঙ্গে শাহরুখ-গৌরীর সঙ্গে ভিডিও কলে কথাও বলেছেন তিনি।

গত সপ্তাহে স্পেশ্যাল এনডিপিএস কোর্টের থেকে আরিয়ানের জামিনের আবেদন স্থগিত রাখা হয়েছে। ২০ অক্টোবর ফের শুনানি হওয়ার কথা। বাড়ি থেকে পাঠানো খাবারও খাওয়ার অনুমতি নেই শাহরুখ-গৌরীর ছেলে আরিয়ান খানের।

প্রসঙ্গত, চলতি মাসের ৩ অক্টোবর মাদক সেবন ও পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ এনে গ্রেফতার করা হয় তাঁকে। আপাতত বিচারবিভাগীয় হেফাজতে আরিয়ানকে রাখা হয়েছে আর্থার রোডের জেলে। বেশ কয়েকবার বাতিল হয়েছে তাঁর জামিনের আবেদন। এদিকে, এনসিবির তরফে জেলে আরিয়ানকে জেরার পাশাপাশি কাউন্সিলিংও করা হচ্ছে। আর তাতে শাহরুখের ছেলে জানিয়েছেন, তিনি এবার থেকে সমাজ ও সমাজের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে কাজ করবেন। তাঁকে নিয়ে গর্ব হবে এনসিবি-রও।