করোনা মুক্ত হয়েই লকডাউন কার্যকর করতে লাঠি হাতে মাঠে নামলেন মাথাভাঙার মহকুমা শাসক

178

কাজল রায়, মাথাভাঙ্গাঃ লকডাউন চলাকালীন করোনা মোকাবেলায় নিজের কাঁধে নিয়ে দায়িত্ব পালন করতে গিয়ে করোনা আক্রান্ত হন আইএস অফিসার তথা মাথাভাঙার মহকুমা শাসক জিতিন যাদব। তার পরেই বেশ কিছুদিন নিজেই হোম আইসোলেশন ছিলেন।

তবুও ঘরে বসেই প্রশাসনিক কাজকর্ম সামলেছেন তিনি। কিন্তু ময়দানে নামতে পারেননি। গতকাল তার করোনা রিপোর্ট নেগেটিভ আসায় মাথাভাঙ্গা শহরে লকডাউন কার্যকর করতে লাঠি হাতে নিয়ে বেড়িয়ে পড়লেন মহকুমা শাসক।

এদিন তিনি মাথাভাঙ্গা শহরে বিনা প্রয়োজনে রাস্তায় নামা সাধারন মানুষকে ফিরিয়ে দেওয়ার পাশাপশি মাথাভাঙ্গা সূটুঙ্গা নদীর তীরে মাছ ধরা মানুষকে সেখান থেকে বাড়ি পাঠিয়ে দিতে উদ্যোগী হয়েছেন। করোনা মোকাবিলায় মাথাভাঙ্গা শহরে বহু উদ্যোগ গ্রহন করেছিলেন মহকুমা শাসক। করোনা আক্রান্ত হয়েও সোস্যাল মিডিয়ার মাধ্যমে তিনি সাধারন মানুষকে সচেতন করেছেন এবং বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছেন।

করোনাতে আক্রান্ত হয়ে সেফ হোম থাকার পর করোনা মুক্ত হয়ে পুনরায় করোনা সংক্রমণ থেকে সাধারন মানুষকে রক্ষা করতে রাস্তায় নামলেন মহকুমা শাসক জিতিন যাদব। ফিল্মি কায়দায় মহকুমা শাসকের অভিযান চালিয়ে যাও়ার দেখে অনেকে দৌড়ে গিয়ে বাড়িতে প্রবেশ করতে দেখা গিয়েছে। মাথাভাঙ্গা মহকুমা শাসক জিতিন যাদবের কাজে প্রশংসা করেছে মাথাভাঙ্গার সমস্ত সাধারন মানুষ।