বাড়িতে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টা, স্ত্রীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত স্বামী

20

বিশ্বজিৎ মন্ডল, মালদাঃ পুরনো শত্রুতার জেরে বাড়িতে ঢুকে স্ত্রীকে শ্লীলতাহানী, তাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত স্বামী। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী মোহদীপুর এলাকায়। আহত ব্যক্তি বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্তের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আহত স্বামীর নাম সুবোল ঘোষ ও তার স্ত্রী পূর্ণিমা ঘোষ। অভিযুক্ত তরুন ঘোষ সহ পাঁচ জনের নামে অভিযোগ দায়ের হয়েছে।

এ প্রসঙ্গে আহত স্বামী স্ত্রী জানান, প্রতিবেশী তরুন ঘোষদের সাথে তাদের পুরনো একটি বিবাদ ছিল।রবিবার রাতে আচমকা বাড়িতে ঢুকে মহিলাকে শ্লীলতাহানির পাশাপাশি তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় বাড়ি ফিরে স্বামী সুবল ঘোষ। এমন অবস্থায় স্ত্রীকে বাঁচাতে গেলে সুবোল ঘোষকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করে অভিযুক্তরা। ঘটনায় তার হাতে কোপ লাগে।

তাদের চিৎকারে স্থানীয় গ্রামবাসীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই আহতের পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত তরুণ ঘোষ সহ পাঁচ জনের নামে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্তরা গা-ঢাকা দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।