দিলীপ ঘোষের মন্তব্যকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলে জানালেন বাবুল

1154

ওয়েব ডেস্ক, ১৩ জানুয়ারিঃ সিএএ বিরোধী আন্দোলনকারীদের গুলি করে মারা উচিত, নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদীদের বিরুদ্ধে দিলীপ ঘোষের এহেন মন্তব্যে তুমুল বিতর্ক বঙ্গ রাজনীতিতে। সমাজের বিভিন্ন মহলে তীব্র সমালোচনার মুখে পড়েছেন বিজেপি রাজ্য সভাপতি।সেই রোষ থামাতে এ বার ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা শুরু করে দিল গেরুয়া শিবির।দলেরই আর এক সাংসদ বাবুল সুপ্রিয় দিলীপের মন্তব্যের কড়া সমালোচনা করলেন।ট্যুইটে বিজেপি সভাপতির মন্তব্যের বিরুদ্ধে সরব হন আসানসোলের সাংসদ। তিনি দিলীপের মন্তব্যকে দায়িত্বজ্ঞানহীন বলে দাবি করার পাশাপাশি দলের অবস্থানও স্পষ্ট করেছেন।

ট্যুইটে বাবুল লিখেছেন, ‘দিলীপ ঘোষ যা বলেছেন, তা বিজেপির বক্তব্য নয়।এটা একেবারেই তাঁর কল্পনাপ্রসূত।আর অসম ও উত্তরপ্রদেশে কখনও কোনও কারণেই মানুষের উপর গুলি চালানো হয়নি। দিলীপ দা খুবই দায়িত্বজ্ঞানহীনের মতো মন্তব্য করেছেন।’

রবিবার নদিয়ায় একটি সভায় বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘‘সরকারি সম্পত্তি নষ্ট করা হচ্ছে। কার টাকা এটা? এটা আমার, আপনার টাকা। ট্রেনে আগুন লাগাচ্ছে, কার টাকা ধ্বংস করছে? এত কিছু সত্ত্বেও একটা গুলি চালানো হল না। কোনও লাঠিচার্জ-এফআইআর করা হল না। কাউকে পুলিশ গ্রেফতারও করেনি এখনও”।এরপরই দিলীপ বলেন, ‘‘যারা আগুন জ্বালিয়ে সম্পত্তি নষ্ট করছে, তাদের কি বাপের সম্পত্তি এগুলো? কীভাবে তারা সরকারি সম্পত্তি নষ্ট করতে পারে। আসাম, উত্তরপ্রদেশে আমাদের সরকার এই বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি চালিয়েছে। তাদের গ্রেফতার করে মামলা রুজু করা হয়েছে। আমরা এদেরকে জেলে ভরব, গুলি করে মারব’’।