ক্যান্সারে আক্রান্ত মায়ের আর্তিতে, যাদবপুর কাণ্ডে দেবাঞ্জনের বিরুদ্ধে মামলা করবেনা বাবুল সুপ্রিয়

9

ওয়েব ডেস্ক, ২১ সেপ্টেম্বরঃ মায়ের আর্জি মেনে যাদবপুর কাণ্ডে কোনও নির্দিষ্ট পরুয়া বা  ব্যক্তির বিরুদ্ধে মামলা না করার বার্তা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। রাজ্য রাজনিতীতে যাদবপুর বিশ্ব বিদ্যালয়য়ে সাম্প্রতিক ঘটনা বিশেষ মাত্রা দিয়েছে। পরিস্থিতি ক্রমশ ঘোলাটে হয়ে ওঠে। এই অবস্থায় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় মারমুখী ছেলের ছবি টিভির পর্দায় দেখার পর থেকেই আতঙ্কে শিউরে উঠেছিলেন দেবাঞ্জন বল্লভের মা রূপালিদেবী। গত তিন বছর থেকে অসুস্থ আছেন। ক্যান্সারে আক্রান্ত তিনি। কেন্দ্রীয় মন্ত্রীর সাথে নিজের ছেলের লড়াইয়ের পরিনতি মারাত্মক হতে পারে। এই আশঙ্কায় তিনি ছেলের হয়ে তার প্রতি যেন কোন অবিচার না হয় এই আবেদন জানান। অবশ্য টুইটের মাধ্যমে দেবাঞ্জনকে যে তিনি ক্ষমা করে দিয়েছেন, তা জানিয়েছেন খোদ মন্ত্রীই।  

টুইট করে তিনি জানান চিন্তা করবেন না মাসিমা – আমি কোনো ক্ষতি করবো আপনার ছেলের !! ওর ভুল থেকে ও শিক্ষা নিক এটাই চাই ! আমি নিজে কারো বিরুদ্ধে কোনো এফআইআর তো করিইনি – কারোকে করতেও দিইনি – আপনি দুশ্চিন্তা করবেন না – তাড়াতাড়ি সেরে উঠুন মাসিমা ! আমার প্রণাম নেবেন

কেন্দ্রীয় মন্ত্রীর মামলা না করার বার্তায় আপাত খুশি দেবাঞ্জনের মা রূপালিদেবী।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে ঘেরাও করে রাখেন একদল পড়ুয়া। সেই ঘটনায় উত্তপ্ত হয় রাজ্য রাজনীতি। ঘটনায় জড়িয়ে পরেন স্বয়ং রাজ্যপাল জগদীপ ধনকড়। তিনি নিজে চলে যান বিশ্ববিদ্যালয়ে। এর পরই প্রকাশ্যে আসে কয়েকজন ছাত্রছাত্রীর সঙ্গে মারমুখী দেবাঞ্জন বল্লভের ছবিও। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে সেই ছবি।