এক যুবককে দেশ ছাড়া করার হুমকি বাবুলের

460

ওয়েব ডেস্ক, ২৭ ডিসেম্বরঃ এবার এক সংখ্যালঘু যুবককে নিজের দেশে পাঠিয়ে দেওয়ার হুমকি দিলেন বাবুল সুপ্রিয়। এই ঘটনায় আলোড়ন উঠেছে গোটা দেশজুড়ে। সঙ্গীত শিল্পী বাবুল সুপ্রিয় রাজনীতির অঙ্গনে পা রেখেই পদ্ম ফুটিয়ে আসানসোলের সাংসদ হয়েছিলেন।এরপরও ভোটে জিতে ফের মন্ত্রী হয়েছেন তিনি। রাজ্য রাজনীতিতে তার বেশ কিছু কর্ম-কাণ্ড বিতর্কের সৃষ্টি করেছে।

এবারে সিএএ ও এনআরসি নিয়ে দেশজুড়ে যখন উত্তাল পরিস্থিতি, তখন এক কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর এই ধরনের মন্তব্য ফের বিতর্কে উস্কে দিল। অবশ্য কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতার এ ধরনের মন্তব্যকে নিন্দা করে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন সিপিএম। দলের যুব নেতা শতরূপ ঘোষ হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘কারও বাবার ক্ষমতা থাকলে ওকে বের করে দেখাক।

সম্প্রতি, যাদবপুরের সমাবর্তন অনুষ্ঠানে আইনের প্রতিলিপি ছিঁড়ে প্রতিবাদ করেন দেবস্মিতা চৌধুরী। মেয়ের পাশে দাঁড়িয়েছেন ওই ছাত্রীর মা-বাবা। ওই ঘটনায় বাংলার অভিভাবকদের ভূমিকা নিয়ে একটি ফেসবুক পোস্ট করেছিলেন জনৈক বিজেপি সমর্থক। সেই পোস্টটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেন বাবুল সুপ্রিয়। ওই পোস্টেই এক যুবকের মন্তব্য পছন্দ না হওয়ায়  তাকে দেশছাড়া করার হুমকি দিয়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বলে অভিযোগ।

মুস্তাফিউর রহমান মন্তব্য করেছিলেন, ‘বাবুল দা আপনি কতটা শিক্ষিত আর আপনার গুরু কত শিক্ষিত যে কি না গরু থেকে সোনা বার করে।’ এতেই ক্ষেপে যান বাবুল সুপ্রিয়। তার মন্তব্যর উত্তরে বাবুল সুপ্রিয় বলেন, ‘আগে তোমায় তোমার দেশে ফেরত পাঠাই তারপর পোস্টকার্ডে জবাব দেব।’ তার এইরূপ মন্তব্য সরব হয়েছে নেটিজেনরা।