‘পর্নস্টার ফ্রম কলকাতা’ পরিচয়ে বিদেশের পর্ন দুনিয়ায় হিট বাঙালি কন্যা

1039

ওয়েব ডেস্ক, ৩০ জুলাইঃ ভারতে পর্ন ছবি তৈরি নিষিদ্ধ হলেও বিদেশে এর রমরমা। যদিও আপাতত রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকে ভাইরাল হচ্ছে নীল ছবি তৈরির খবর। আপাতত পুলিশি হেফাজতে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। কিন্তু জানেন কি, এক বঙ্গসন্তান দাঁপিয়ে বেড়াচ্ছেন আন্তর্জাতিক নীল ছবির দুনিয়ায়। নিজেকে পরিচিতিও দেন ‘পর্নস্টার ফ্রম কলকাতা’ হিসেবে। তাঁর অবশ্য আরেকটা নামও আছে অ্যাঞ্জেল ভাণ্ডারি। আন্তর্জাতিক মডেল হিসেবেও তাঁর খ্যাতি আছে। কলকাতায় জন্ম হলেও আপাতত মুম্বইতে আছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অ্যাঞ্জেল জানিয়েছেন, পর্ন ছবিতে অভিনয় তাঁর কাছে কোনওভাবেই লজ্জার নয়। বরং, নিজেকে পর্ন তারকা হিসেবে পরিচয় দিতে গর্ব হয় তাঁর। অ্যাঞ্জেল মনে করেন, জোর করে কাওকে পর্ন ছবিতে অভিনয় করানো যায় না। কারণ তাহলে সেই এক্সপ্রেশনটাই তো আসবে না! ন্যুড অবস্থায় গোটা সেট-ক্যামেরার সামনে সাবলীল অভিনয় করা অতটাও সহজ নয়।

যদিও দেশে বসে দেখতে পারবেন না অ্যাঞ্জেলের ভিডিয়ো! কারণ তিনি ব্লক করে রেখেছেন। তিনি মনে করেন আমাদের দেশে পর্ন ছবির অভিনেতাদের সম্মান দেওয়া হয় না, কিন্তু বিদেশে দেওয়া হয়। অল্প সময়ে অনেকটা উপার্জন অবশ্যই কাজ করেছে পর্ন ছবিতে অভিনয় করার পিছনে। তবে নিজের কাজকে সম্মান দেন অ্যাঞ্জেল। ইন্ডাস্ট্রির অনেক ‘গুপ্ত কথা’ জানলেও তা ফাঁস করতে তিনি একেবারেই রাজি নন। কারণ, তাহলে ইন্ডাস্ট্রি তাঁকে ছুঁড়ে ফেলে দেবে। আরও সাফল্য আরও নামডাক চান তিনি!

রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে জোর করে পর্ন ছবিতে অভিনয় করার অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভুল বলেই তাঁর মত। সঙ্গে তিনি মনে করেন, রাজ ইরোটিক কনটেন্ট বানাত। আর ইরোটিক ও পর্নের মধ্যে বেশ তফাত আছে!