বাঙ্গিটোলা পোস্ট অফিসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা পোস্টমাস্টারের

50

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ কর্মক্ষেত্রে যোগদান করতে এসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল পোস্টমাস্টার। ঘটনাটি ঘটেছে কালিয়াচক ২ নম্বর ব্লকের বাঙ্গিটোলা পোস্ট অফিসে। মৃত যুবকের নাম সৌমিক বাঙ্গিতোলা। তার বাড়ি হবিপুর থানার বুলবুলচন্ডী কচু পুকুর এলাকায়। সে ওই এলাকার পোস্ট অফিসের পোস্ট মাস্টারের পদে যোগদান করেছিলেন। জানা গেছে, প্রতিদিনই তিনি মোটর সাইকেল করে যাতায়াত করতেন। তবে এই মৃত্যুর কারণ নিয়ে মোথাবাড়ি থানার পুলিশ সম্পন্ন এখনও অন্ধকারে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, হবিবপুরের বুলবুলচন্ডী কুজিপুকুর গ্রামের বাসিন্দা স্বদেশ ভৌমিক এর দুই পুত্র। শতপুত্র শ্রমিক গত তিন বছর আগে বাঙ্গিতোলা পোস্ট অফিসের পোস্ট মাস্টারের চাকরি পায় প্রতিদিনই বাড়ি থেকে মোটর সাইকেল করে বাঙ্গিতোলা পোস্ট অফিসে চাকরিতে আসতো এবং তারপর বাড়িতে ফোন করে পৌঁছানোর ভবতি তো এদিন সে মোটর সাইকেল করে বাড়ি থেকে বেরিয়ে ছিল। কিন্তু পৌঁছানোর খবর তার বাবাকে জানায় নি টেলিফোন করে।

এতেই পরিবারের লোকদের সন্দেহ হয় তারপর পোস্ট অফিসের পাশে একটি দোকানে তার পরিবারের লোকেরা ফোন করলে তাকে ঝুলন্ত অবস্থায় পোস্ট অফিসে গিয়ে দেখে দোকানদার। তবে পরিবারের লোকেরা তার এই আত্মহত্যার বিষয় নিয়ে কিছুই বুঝতে পারছে না। এদিকে মোথাবাড়ি থানার পুলিশ প্রাথমিকভাবে মনে করছে এটা একটা আত্মহত্যা তবে এই হত্যার পিছনে কি কারণ রয়েছে তা এখনও বোঝা সম্ভব হয়নি।