ছেলেরা সাবধান ! এধরনের মেয়েকে কোনভাবে বিয়ে করবে না….জানুন কেন ?

1044

ওয়েব ডেস্ক, ২৮ অক্টোবরঃ স্বামী স্ত্রীর সম্পর্ক অত্যন্ত মধুর। কিন্তু সম্প্রতি বিবাহ বিচ্ছেদের ঘটনা বেড়েই চলেছে। এই সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে রয়েছে কিছু কারণ। একজন নারী তার স্বামীকে যতই খুশি করার চেষ্টা করুক না কেন, প্রথমে জানতে হবে কি কি কারণে প্রিয় মানুষটি কষ্ট পায় এবং কি কি কারনে খুশি হয়। স্বামীদের পছন্দ সহিত কাজ করলেও অনেক সময় ভেঙে যায় সম্পর্ক। ভালোবাসার মুহূর্ত গুলো নিমেষে মুছে যায়। চলুন জেনে নেওয়া যাক কি কি কারণে ভেঙে যায় নারীদের সংসার—

১) অতিরিক্ত আত্মবিশ্বাস: আত্মবিশ্বাস থাকা ভালো কিন্তু অতিরিক্ত কোনো কিছুই ভালো নয়। অতিরিক্ত আত্মবিশ্বাসী মানুষ কারো কথায় গুরুত্ব না দিয়ে অন্যকে ছোট করতে পছন্দ করে। নারীর এমন স্বভাব একজন পুরুষের খুবই অপছন্দের।

২) অতিরিক্ত মেকআপ: পুরুষেরা সাজসজ্জা পছন্দ করেন কিন্তু অতিরিক্ত নয়।

৩) পরিবারকে অসম্মান: নিজের পরিবারকে অসম্মান বা অপছন্দ করা কিন্তু কোন পুরুষেরই পছন্দ নয়।

৪) অন্য নারী: কিছু কিছু নারী আছে যারা তার স্বামীকে অন্য নারীদের নিয়ে সন্দেহ করেন। অন্য কোনো নারীকে তার স্বামীর সাথে সহ্যই করতে পারেন না। সে তার কাজিন, কলিগ বা বান্ধবী যেই হোক। এই আচরণ কিন্তু পুরুষদের একদমই অপছন্দের।

৫) নেতিবাচক নারী: ইতিবাচক আচরণ পুরুষরা বেশি পছন্দ করে। সব ক্ষেত্রে বাধা দেওয়া বা না না বলাটা পুরুষরা একদমই পছন্দ করেন না।

৬) অকর্মা বা কুড়ে: সব পুরুষই চায় তার জীবন সঙ্গিনী হবে সব কাজে পারদর্শী। অকর্মা বা কুড়ে নারীকে কোন পুরুষই পছন্দ করেন না।

৭) কুৎসা: সব সময় অন্যের নামে কুৎসা রটানো নারীকে পুরুষরা পছন্দ করেন না।

৮) অপরিচ্ছন্নতা: সব কাজ গুছিয়ে করাটাকেই পুরুষরা বেশি পছন্দ করেন। অপরিচ্ছন্ন বা এলোমেলো কাজ তারা ভালোবাসেন না।

৯) বন্ধুদের অপছন্দ করা: অনেক নারী আছে যারা তার স্বামীর বন্ধুদের একদম পছন্দ করেন না এবং তাদের সাথে মেলামেশা করতেও বাধা দেন। এইসকল নারীদের প্রতি পুরুষেরা বিরক্তি বোধ করেন।