জন্ম থেকেই দেবীর হার্টে ছিদ্র ছিল! বলতে গিয়ে অঝোরে কাঁদলেন বিপাশা

0
18

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৬ অগাস্ট, মুম্বইঃ ২০১৬ সালে অভিনেতা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। বিয়ের প্রায় ছ’বছর পরে তাঁদের কোলে আসে প্রথম সন্তান দেবী। নভেম্বরেই দেবীর আগমনে সুখের কথা শুনিয়েছিলেন বিপাশা ও করণ। সন্তানের বয়স এখন ন’মাস।

সম্প্রতি মেয়ের এক অসুখের কথা জানাতে গিয়ে ইনস্টাগ্রাম লাইভেই কান্নায় ভেঙে পড়লেন বিপাশা। ইনস্টাগ্রামে অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে একটি ভিডিওতে বিপাশা জানালেন মাতূত্বকালীন বাধা বিপত্তি ও দেবীর শারীরিক অসুস্থতার কথা। দেবীর জন্মের তিন দিন পরে তার হৃদয়ে দু’টি ছিদ্র ধরা পড়ে। জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল সে।

মেয়ের জন্মের তিনদিন পরে এই কঠিন সত্যের মুখে দাঁড়িয়ে ভেঙে পড়েছিলেন করণ ও বিপাশা। গর্ভাবস্থায় প্রত্যেক মাসেই স্ক্রিনিং করাতেন। তখনও টের পাননি কোনও কিছুই। অসুবিধার কথা শুনে প্রতিনিয়ত ডাক্তারি পরামর্শে থাকতেন কন্যাকে নিয়ে। প্রথমে সার্জারিতে রাজি ছিলেন না করণ।

কিন্তু বিপাশা চাননি, ভবিষ্যতে মেয়ে কোনও রকমের শারীরিক সমস্যার সম্মুখীন হোক। তাই নিজের সিদ্ধান্তেই মেয়েকে মাত্র তিন মাস বয়সে হার্টের সার্জারি করাতে বাধ্য হন তিনি। ছ’ঘন্টা ধরে চলে সার্জারি। প্রক্রিয়াটি সফল এবং দেবী এখন সম্পূর্ণ সুস্থ। সেই সময় প্রতিটি মুহূর্ত উদ্বেগের মধ্যে কাটিয়েছিলেন বিপাশা ও কর্ণ। তার পরের মাস দু’য়েকও বেশ চিন্তায় কেটেছিল তাঁদের।

তবে দেবীর অস্ত্রোপচার সফল হয়েছে জানার পরে কিছুটা স্বস্তি পান তাঁরা। সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে কথা বলাকালীনই এই ঘটনার কথা জানান বিপাশা। নিজের একরত্তি সন্তানের এমন অসুখের কথা বলতে গিয়ে চোখে জল অভিনেত্রীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here