দুই তৃনমূল নেতাকে সালিশি সভায় যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

140

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ দুই তৃনমূল নেতাকে সালিশি সভায় যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ বিজেপির বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে বসিরহাট মহকুমার বসিরহাট থানা গোটরা গ্রাম পঞ্চায়েতের উত্তর বাগুন্ডির এলাকায়। ওই ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে দুই তৃনমূল নেতাকে আশঙ্কাজনক অবস্থায় বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 জানা গেছে, গতকাল বুধবার রাত্রিবেলা বসিরহাট এক নম্বর ব্লকের পুর্তের সঞ্চালক ওয়েদুল সাহাজি, নান্টু বিশ্বাস, তৃণমূল বিধায়ক দিপেন্দু বিশ্বাসের বাড়ি থেকে বেরিয়ে সালিশি সভার দিকে যাচ্ছিলেন ওই দুই তৃণমূল নেতা। হঠাৎ করে তাদের মাঝ পথে রাস্তা আটকায় কিছু দুষ্কৃতী। তারপর গাড়ির মধ্যে থেকে বের করে ধারালো অস্ত্র ও রামদা দিয়ে তাদের এলোপাতাড়ি কোপাতে শুরু করে। সেই সময় দুজনে চিৎকার-চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

তৃণমূল নেতা অহিদুল সাহাজির অভিযোগ, বিজেপি পরিকল্পনা করে সালিশি সভা ডাকার নাম করে তাদের খুন করার চেষ্টা করে। যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে বিজেপির স্থানীয় নেতৃত্ব। তাদের দাবি, এটা তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই ওই ঘটনা ঘটেছে। তদন্তে বসিরহাট থানার পুলিশ।