বিজেপির কর্মী বৈঠক হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

30

দিনহাটা, ২৮ সেপ্টেম্বরঃ ফের হিংসার ঘটনা ঘটলো কোচবিহার জেলার সিতাইয়ে। অভিযোগ বিজেপির বৈঠক চলাকালীন তাদের কর্মীদের উপর আক্রমণের করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। শুক্রবার রাতে দিনহাটার সিতাই ব্লকের সিতাই ১ নং গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপি দলের বৈঠক চলাকালীন তৃনমূলের কর্মী-সমর্থকরা তাদের উপর আক্রমন চালায় বলে অভিযোগ। এই ঘটনায় কয়েকজন  আহত হয় বলে দাবী স্থানীয় নেতৃত্বের। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।তার নাম মানিক বর্মন। আহত ওই বিজেপি কর্মী দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

আহত এই কর্মী বলেন, এদিন দলের একটি বৈঠক চলছিলো সেই সময় তৃণমূলের দুষ্কৃতীরা তাঁদের উপর অতর্কিতে হামলা চালায়। ওই ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে বিজেপি যুব মোর্চার দিনহাটা শহর ব্লকে মন্ডল সভাপতি মুন্না সাও, বিজেপি নেতা বিপ্লব মন্ডল, অমিত সরকার সহ আরও অনেকে।

বিজেপির কোচবিহার জেলা সম্পাদক সুদেব কর্মকার বলেন, তৃণমূলের বিধায়ক এর নেতৃত্বেই এদিনের এই হামলা হয়। দুষ্কৃতীরা হামলা চালালে তাদের কয়েকজন আহত হয়। এদের মধ্যে মানিক বর্মনের অবস্থা আশঙ্কাজনক। গোটা ঘটনা দলের রাজ্য নেতৃত্ব কে জানানোর পাশাপাশি পুলিশকে জানানো হয়েছে বলে তিনি জানান।

বিষয়টি নিয়ে তৃণমূলের বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়া অবশ্য বলেন, এ ধরনের কোনো ঘটনার কথা তার জানা নেই। এটা বিজেপির নিজেদের অভ্যন্তরীণ কোন্দল, তারা এই ঘটনাকে রখন তৃণমূলের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।