নবনির্বাচিত গ্রাম পঞ্চায়েত সদস্য,সদস্যাদের সম্বর্ধনা দিল বিজেপি

0
80

তুফানগঞ্জ, ২০ আগস্টঃ নবনির্বাচিত গ্রাম পঞ্চায়েত সদস্য, সদস্যাদের সম্বর্ধনা প্রদান করল বিজেপি। এদিন তুফানগঞ্জ পৌরসভার কমিউনিটি হলঘরে বিজয়ী প্রার্থীদের সম্বর্ধনা দেওয়া হয়। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তুফানগঞ্জ বিধানসভার বিধায়ক মালতি রাভা রায়,জেলা সভাপতি সুকুমার রায়, জেলা সহ সভাপতি উজ্জ্বল কান্তি বসাক সহ অন্যানরা।

জানা গেছে, ২০২৩  সালে বিজেপির কার্যকরতারা লড়াই করেছে দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে। এই বিধানসভার ১৫টি অঞ্চলের যে সমস্ত গ্রাম পঞ্চায়েত এলাকায় যারা বিজয়ী হয়েছেন তারা সকলকে আমন্ত্রন করা হয়েছে। তারা সকলে এসেছে এবং তাদেরকে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

এদিন এবিষয়ে তুফানগঞ্জ বিধানসভার বিজেপি বিধায়িকা মালতি রাভা রায় বলেন,আজ আমার বিধানসভায় বিজয়ী জেলা পরিষদ,পঞ্চায়েত সমিতির সদস্য,পঞ্চায়েত সদস্যদের সংবর্ধনা দেওয়া হল আজ। কারন আমার এলাকায় ১৫টি গ্রাম পঞ্চায়েত রয়েছে। সেই গ্রাম পঞ্চায়েত গুলির মধ্যে ৫টি গ্রাম পঞ্চায়েত একক ভাবে আমরা ক্ষমতা দখল করেছি। এবং বাকি গ্রাম গুলিতেও আমাদের যে পঞ্চায়েত সদস্য গুলি জয়ী হয়েছে তাদের আমরা সংবর্ধনা দেওয়া হল। এবারের পঞ্চায়েত ভোটে আপনারা দেখেছেন তৃনমূল যেভাবে সন্ত্রাস করেছে। সেই সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই করে জয়ী হয়েছে। তাই তাদেরকে আজ সংবর্ধনা দেওয়া হয়।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here