তুফানগঞ্জের চিলাখানায় বিজেপি কৃষাণ মোর্চার রাজ্য সহ-সভাপতির বাড়িতে বোমা মারার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

141

তুফানগঞ্জ, ২৬ ডিসেম্বরঃ বিজেপি কৃষাণ মোর্চার রাজ্য সহ সভাপতি নেতা বিমল সরকারের বাড়িতে বোমা মারার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর তিনটে নাগাদ চিলাখানা ২ গ্রাম পঞ্চায়েতের দেওচড়াই মোড় সংলগ্ন এলাকার তার বাড়িতে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। ওই ঘটনার তার পরিবারের লোকজন তথা এলাকায় স্থানীয় মানুষ জন আতঙ্কিত রয়েছে।

ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তুফানগঞ্জ থানার পুলিশ। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে বোমে বিভিন্ন রকম সরঞ্জাম গুলি তুলে নিয়ে যায় বলে জানা গেছে। যদিও কে বা কারা বোমা বাজি করেছে সে বিষয়ে কিছু জানা যায় নি। ঘটনার তদন্তে নেমেছে তুফানগঞ্জ থানার পুলিশ।

বহিষ্কৃত নেতা বিমল সরকারের অভিযোগ, শনিবার ভোর রাতে আমার বাড়ির বারান্দার বোমা বাজি করে দুস্কৃতিরা। তারা একটি মারতি গাড়ি নিয়ে এসে বোমাবাজি করে। বাড়ি ঘরে ধোঁয়ায় ধোঁয়া হয়ে যায়। পরে আমি পুলিশকে ফোন করে বিষয়টা জানাই। পুলিশ এসে বোমার বিভিন্ন সরঞ্জাম গুলি তুলে নিয়ে যায়।

তিনি আরও অভিযোগ করে বলেন, সারা রাজ্যের যেভাবে একটা সন্ত্রাসের বার্তা বরন রয়েছে সেই থেকেও হতে পারে। আমার দলে যারা আমার বিরোধিতা করে সেই সমস্ত লোকজন করতে পারে। কারন দীর্ঘদিন বহিষ্কৃত থাকার পর আমি আবার দলের দায়িত্ব পেয়েছি। সেটা তাদের সহ্য হচ্ছে না। কারন আমার দলের অনেকে নেতা কর্মীরা আছে তাদের বিভিন্ন সংবাদ মাধ্যেমে বক্তব্য শুনে তাদের কথা বার্তা। তা থেকেও মনে হয় তারা আমাকে মেনে নিতে পারেনি। তারাও এই ঘটনা ঘটাতে পারে। তাই আমি পুলিশ আধিকারিককে জানিয়েছে বিষয়টি সঠিক তদন্ত করে অভিযুক্তদের বের করে শাস্তির ব্যবস্থা করুক প্রশাসন।