ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বিজেপি নেতা,চাঞ্চল্য

496

পশ্চিম মেদিনীপুর, ৩১ জানুয়ারীঃ এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল এক বিজেপি নেতার বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত বিজেপি নেতার নাম স্বাগতম সুর। নৃশংস ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাঁতনে। ঘটনায় নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ওই বিজেপি নেতাকে গ্রেফতার করেছে দাঁতন থানার পুলিশ।

নিগৃহীতা নাবালিকার পরিবারের অভিযোগ, গত মঙ্গলবার সন্ধ্যাবেলায় স্বাগতম সুর নামে ওই বিজেপি যুবনেতা এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে। ঘটনার দিন মেয়েটির স্কুলে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল। সেই কারনে মেয়েটির বাড়ি ফিরতে দেরি হয়। রাস্তা দিয়ে রাতের বেলা সাইকেল চালিয়ে আসার সময় স্বাগতম তাঁকে আটকায় ও জোর করে পাশের জঙ্গলে টেনে নিয়ে যায়। সেখানেই সে মেয়েটিকে শ্লীলতাহানি করার পাশাপাশি তাঁকে বিবস্ত্র করে ধর্ষণ করে। মেয়েটির সঙ্গে তাঁর কিছু বন্ধুও ছিল। কিন্তু কোনও কারনে মেয়েটি পিছিয়ে পড়ায় তারা এই ঘটনার কথা কিছু জানতেই পারেনি।

সেদিন কোনও রকমে মেয়েটি বাড়িতে ফিরতে সক্ষম হলেও প্রথমে কিছুই জানায় নি। কিন্তু বুধবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁর বাড়ির লোক তাঁকে চেপে ধরে। তখনই সে সবকিছু জানালে সেদিন রাতেই দাঁতন থানায় স্বাগতমের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার সকালেই গ্রেফতার করা হয় স্বাগতমকে।