বীরভূম থেকে ফের গ্রেফতার বিজেপি নেতা, চাপা উত্তেজনা

15

বীরভূম, ১৭ সেপ্টেম্বরঃ বীরভূম জেলার মল্লারপুরের একটি ক্লাবে বিস্কোরণের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক বিজেপি নেতাকে। অতনু চ্যাটার্জি নামের এই ধৃত বিজেপির বীরভূম জেলার সম্পাদক।

পুলিশ সুত্রে জানা যায়, যে বিস্কোরক মজুত রাখার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। তার ঘরে বিস্কোরক দ্রব্য পাওয়া গেছে বলে দাবি পুলিশের। যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করে দাবি করেছে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছে বিজেপি নেতাকে।

প্রসঙ্গত, স্বরূপ গড়াইয়ের মৃত্যুর ঘটনায় আন্দোলনে নামে জেলা বিজেপি। মৃতদেহ আটকে রাখার অভিযোগে বোলপুর হাসপাতালের সামনে রাস্তা অবরোধ করেছিলো বিজেপি নেতৃত্ব। এছাড়াও এই ঘটনার প্রতিবাদে এসপি অফিসের সামনে বিক্ষোভ ও ধর্ণায় বসেছিলো জেলা বিজেপি নেতৃত্ব। সেই ধরনা মঞ্চ থেকে পুলিশ প্রশাসন এবং রাজ্যের শাসনে থাকা তৃণমূল সরকারকে দফায় দফায় আক্রমণ করে বিজেপি নেতৃত্ব।

গত রবিবার বিজেপির রাজ্য যুব মোর্চা সহ-সভাপতি সাহাকে ১৫ টি মামলায় গ্রেপ্তার করে পুলিশ। আর এবার বীরভূম জেলা সম্পাদক অতনু চট্টোপাধ্যায়কে পুলিশ গ্রেপ্তার করে এলাকায় সম্প্রীতি নষ্ট করার চেষ্টা, বাড়িতে বিস্ফোরক মজুদ এরকম নানান অভিযোগের ভিত্তিতে। পরপর এই দুই বিজেপি নেতা গ্রেপ্তারের ঘটনায় বিজেপি বীরভূম জেলা সভাপতি শ্যামাপদ মন্ডলের দাবি, “মিথ্যা মামলায় ফাঁসিয়ে বিজেপি কর্মীদের গ্রেপ্তার করছে পুলিশ।”