দলীয় কার্যালয়ে স্ত্রীকে চড় মেরে পদ খোয়ালেন বিজেপি নেতা

19

ওয়েব ডেস্ক, ২০ সেপ্টেম্বরঃ স্ত্রীকে নির্যাতনের অভিযোগে দলীয় পদ খোয়াতে হল বিজেপি নেতার। অভিযোগ দিল্লি বিজেপির জেলা সভাপতি আজাদ সিং দলীয় কার্যালয়ে নিজের স্ত্রীর উপর মেজাজ হারিয়ে তাকে চড় মারেন। ঘটনায় হতবাক দলীয় কার্যালয়ে উপস্থিত বিজেপি নেতারা।আজাদের স্ত্রী সরিতা চৌধরিও একজন বিজেপির নেত্রী। তিনি দক্ষিণ দিল্লির প্রাক্তন মেয়র পদে ছিলেন।       

স্বামী স্ত্রীর মারামারির দৃশ্য ক্যামেরা বন্দি হয়ে ভাইরাল হয়ে যায়। এর পরেই দলের নেতারা বিষয়টি নিয়ে নড়েচরে বসেন।  তৎক্ষণাৎ বিশেষ সভা ডেকে তাকে দায়িত্ব থাকা জেলা সভা পতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এই ঘটনার পুনাঙ্গ রিপোর্ট তৈরি করতে একটি কমিটি  গড়া হয়েছে বলে জানিয়েছেন বিজেপির দিল্লি সভাপতি মনোজ তিওয়ারি।  

কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাওড়েকরের নেতৃত্বাধীন একটি বৈঠক থেকে ফেরার পর দলীয় কার্যালয়ে এই কাণ্ড ঘটে। সেখানে উপস্থিত ছিলেন দলের শীর্ষ নেতারা। তাদের সামনেই এই ঘটনা ঘটায় বিপাকে পরেন দিল্লি বিজেপি। কেন্দ্রের শাসক দলের নেতার এই আচরণে প্রশ্নের মুখে পরতে হয়েছে বিজেপি নেতাদের। ঘরের স্ত্রীর উপর যারা হাত তুলে তারা কি করে জেলা সভাপতির পদে ছিলেন এই নিয়ে প্রশ্ন উঠছে। স্বামী স্ত্রীর গোলমাল ঘর ছেড়ে দলীয় কার্যালয়ে চলে আসায় অস্বস্তিতে পরেছে বিজেপি।