দিনভর টানাপোড়েনের পর ইস্তফার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

321

ওয়েব ডেস্ক, ৭ জুলাইঃ দিনভর টানাপোড়েনের পর ইস্তফার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বুধবার সন্ধেয় নিজেই জানিয়েছেন সিদ্ধান্তের কথা। জানিয়েছেন, বিজেপির নেতা বি.এল সন্তোষের নির্দেশেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বুধবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় সৌমিত্র খাঁ জানান, যুব মোর্চার সভাপতি পদ ত্যাগের সিদ্ধান্তের কথা। ফেসবুক ও টুইটারে তিনি লেখেন, “আমি আজ থেকে ব্যাক্তিগত কারণে যুব মোর্চার রাজ্য সভাপতি পদ থেকে অব্যাহতি নিলাম। তবে বিজেপিতে ছিলাম, আছি, আর আগামীতেও থাকব। ভারত মাতা কি জয়।”   এরপরই ফেসবুক লাইভে ক্ষোভ উগরে দেন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। “বিরোধী দলনেতা নিজেকে বিরাট করে জাহির করছেন, যখন তৃণমূলে ছিলেন তখনও নিজেকে বিশাল কিছু মনে করতেন। মনে হচ্ছে দলে শুধু ওঁরই অবদান রয়েছে। আমাদের কোনও ত্যাগ নেই। নতুন নেতা হঠাৎ করে এসে যেভাবে দিল্লির নেতাদের ভুল বোঝাচ্ছে, তাতে গোটা দল একটা জেলার মধ্যে চলে আসছে।” দিলীপ ঘোষকে কটাক্ষ করতেও জবাবে শুভেন্দু অধিকারী বলেন, “আমি ওসবকে সিরিয়াসলি নিইনি।” এই নিয়ে দিনভর চলে টানাপোড়েন।

এই ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে সন্ধেয় ইস্তফার সিদ্ধান্ত প্রত্যাহারের কথা জানালেন সৌমিত্র খাঁ। অর্থাৎ পুরনো পদেই বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি বহাল থাকছেন তিনি।  উল্লেখ্য, সৌমিত্র খাঁর পদত্যাগের সিদ্ধান্ত প্রকাশ্যে আসতেই কানাঘুষো শুরু হয়েছিল তিনি বোধহয় ঘাসফুল শিবিরে ফিরবেন। তবে কয়েকঘণ্টাতেই জল্পনার অবসান।