“টলি তারকাকে দলে টানতে ৭ কোটি টাকা দিয়েছে বিজেপি” বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার

184

ওয়েব ডেস্ক, ১৫ মার্চঃ নীল সাদা বাড়ী দখলের লড়াইয়ে মরিয়া হয়ে উঠেছে বিজেপি। অন্যদিকে তৃণমূল কংগ্রেস তাদেরকে বাংলা থেকে উৎখাত করার ডাক দিয়েছে তৃণমূল ছেড়ে জারা বিজেপিতে গিয়েছে তাদেরকে প্রার্থী করে চমক দিতে চেয়েছিল বঙ্গ বিজেপি। তাই বিধানসভা ভোট ঘোষণা হওয়ার পরে তৃণমূল ২৯১টি আসনে প্রার্থী ঘোষণা করেন মমতা ব্যানার্জি। তাতে স্থান পেয়েছেন টলিউডের বহু অভিনেতা অভিনেত্রীরা।

অন্যদিকে বিজেপি তাদের প্রার্থী তালিকায় তৃনমুল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন এমন নেতাদের নাম রেখেছেন সেই তালিকায়। তাদের প্রার্থী তালিকায় স্থান পেয়েছে একাধিক টলিউডের অভিনেতা অভিনেত্রী। তা নিয়ে রীতিমত অস্বস্তিতে বিজেপি।

এরই মাঝে সিপিআইএম মনভাবাপন্ন টালিগঞ্জের ঠোঁট কাটা ব্যক্তিত্ব হিসেবে পরিচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাঁর ফেসবুকে পোস্ট দিয়ে লেখেন “শুনলাম এক টলি তারকাকে দলে যোগ দেওয়ার জন্য ৭ কোটি টাকা দিয়েছে বিজেপি।”যদিও শ্রীলেখা মিত্র কোনও তারকার নাম করেননি।

সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছিলেন টলি পারার অভিনেতা যশ দাসগুপ্ত, অভিনেত্রী শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী, হিরণ, রুদ্রনীল সহ একাধিক অভিনেতা অভিনেত্রীরা। শ্রীলেখার এই পোস্ট ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্য রাজনীতিতে।

এদিন এবিষয়ে উত্তর দিতে গিয়ে কিছুটা হুমকির সুরে বিজেপি নেত্রী রিমঝিম মিত্র বলেন, “নাম ও প্রমান অবশ্যই বলো, না হলে পার্টি কিন্তু আইনের পথে হাঁটবে। রিমঝিমের এই মন্তব্য শুনে শ্রীলেখা বলে বসেন,“যাক জেলে পাঠাক…….জেলেই তো পাঠাবে, আমায় কিনতে তো পারেনি, কি করবে বল? ”

টালিগঞ্জের এই পালাবদলের হাওয়া টলাতে পারেনি শ্রীলেখাকে। বর্তমানেও দল বদলের রাজনীতি থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। বরং বার বার তিনি সোশ্যাল মিডিয়ায় আক্রমন শানিয়েছেন টলি তারকাদের দল পাল্টানোর ভাবনাকে।