মেখলিগঞ্জের প্রশাসনিক দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভ বিজেপির

11

মেখলিগঞ্জ,১২সেপ্টেম্বরঃ তৃণমূল নেতারা  কাটমানি ফেরত না দিয়ে বিষপানের নাটক করছে, গুরুতর এই অভিযোগ আনল বিজেপি। সাধারণ মানুষের কাছ থেকে নেওয়া  কাটমানি  ফেরত দিতে হবে এমন দাবীকে সামনে রেখে এবার বিক্ষোভ আন্দোলনে সামিল হল তাঁরা। এদিকে মোট ২১ দফা দাবীর ভিত্তিতে মেখলিগঞ্জ মহকুমা শাসক দপ্তরে সামনে বৃহস্পতিবার অবস্থান বিক্ষোভ আন্দোলন সংগঠিত করে বিজেপি কর্মীরা। পাশাপাশি মহকুমা শাসককে ডেপুটেশন দেন তাঁরা।

তৃণমূল নেতাদের কাটমানি ফেরত সহ কেন্দ্রীয় সরকারের জনকল্যাণমুখী প্রকল্প গুলি প্রচার করতে হবে ,কোন কেন্দ্রীয় সরকারী প্রকল্পের নাম পাল্টে প্রচার করা যাবে না ,অপরাধ ছাড়াই বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করে কোচবিহারের মেখলিগঞ্জ মহকুমা শাসকের দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভে বসেন বিজেপি কর্মীরা ৷ এদিন সকাল থেকে ওই বিক্ষোভ চলে ৷

সম্প্রতি ,মেখলিগঞ্জ পৌরসভার তৃণমূল কাউন্সিলর মন্টু মন্ডল কাটমানি ফেরতের চাপে  পরে নিজেই বিষ পান করে আত্মহত্যা করেন বলে অভিযোগ। এদিকে এই ঘটনায়  বিজেপি কর্মীদের নামে থানায় অভিযোগ করে ওই তৃণমূল নেতার পরিবার। ঘটনায় একজন বিজেপি কর্মীকে গ্রেপ্তারও করে পুলিশ। এরও প্রতিবাদ জানায় বিক্ষোভকারীরা।

মেখলিগঞ্জ বিজেপি নেতা বিশ্বনাথ শীল জানান “তৃণমূল নেতারা কাটমানি ফেরত দেবেন না বলে  বিষপানের নাটক করছে ,আর বিজেপি কর্মীদের নামে মিথ্যে মামলায় ফাসিয়ে দিচ্ছে ৷ ঐ কাটমানি ফেরত সহ ২১ দফা দাবী নিয়ে আজকের বিক্ষোভ কর্মসূচি করা হয় বলে তিনি জানান।