শিলিগুড়ি বিধাননগরে গান্ধী সংকল্প যাত্রা করল বিজেপি

53

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ গান্ধিজীর সার্ধশতবর্ষ উপলক্ষে রাজ্যব্যাপী গান্ধী সংকল্প যাত্রা শুরু হয়েছে চলতি মাসের ১৬ই অক্টোবর থেকে। শুক্রবার শিলিগুড়ি মহাকুমারব ফাঁসিদেওয়া ব্লকের মধ্য দিয়ে সূচনা হল ওই যাত্রার।

এদিন মহানন্দা নদীর ঘাটে শিবের পূজা দিয়ে সংকল্প যাত্রা শুরু করেন বিজেপির জেলা সভাপতি অভিজিৎ রায় চৌধুরী। এরপর মুরালিগঞ্জ চেকপোস্ট এলাকা থেকে একটি পদযাত্রা বের করেন তাঁরা । এই পদযাত্রাটি প্রায় পাঁচ কিলোমিটার পথ পরিক্রমা করে শেষ হয় বিধাননগর বাজারে।

এদিন উপস্থিত ছিলেন শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ রায় চৌধুরি,জেলার সাধারণ সম্পাদক রাজু সাহা,আনন্দময় বর্মন,মনোরঞ্জন মন্ডল,দার্জিলিং লোকসভা কেন্দ্রের পালক গণেশ দেবনাথ,যুব মোর্চার সভাপতি কাঞ্চন দেবনাথ সহ বিজেপির অনান্য কর্মী ও সমর্থকরা।

এদিন সংকল্প যাত্রার শেষে বিজেপি সভাপতি অভিজিৎ রায় চৌধুরী বলেন, মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মজয়ন্তী উপলক্ষে সারা দেশের পাশাপাশি আমাদের পশ্চিমবঙ্গে চলছে গান্ধী সংকল্প যাত্রা। সেই কর্মসূচীর অঙ্গ হিসাবে আমরা শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকে এই যাত্রা শুরু করলাম। আগামী সাতদিন ধরে চলবে এই যাত্রা। আগামী ২১শে অক্টোবর ফাঁসিদেওয়ায় হওয়া গান্ধী সংকল্প যাত্রায় পা মেলাবেন দার্জিলিংএর সাংসদ রাজু বিস্তা এমনটাই জানা গেছে দলের তরফে।