পুলিশ ও তৃনমূলের বাধায় কোন কর্মসূচি পালন করতে পারছে না বিজেপিঃসোমনাথ ব্যানার্জি

70

কলকাতা, ২৫ জানুয়ারিঃ পুলিশি সহযোগিতা তৃনমূলের বাধায় বিজেপি নেতা কর্মীরা তাদের কর্মসূচি পালন করতে পারছে না বলে গুরুতর অভিযোগ কলকাতা দক্ষিণ শহরতলির জেলা বিজেপি নেতৃত্ব। তাদের অভিযোগ, তৃনমূলের সন্ত্রাস এমন পর্যায় পৌঁছে যাতে বিজেপির কোন কার্যক্রম করতে পারছে না। মানুষ ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে। পৌরসভা ভোটে আগে এই পথ বেঁছে নিয়েছে তৃনমূল।

শনিবার এই অভিযোগ এনে বেহালা শীলপাড়া বিজেপি পার্টি অফিসে একটি সাংবাদিক সম্মেলন করেন কলকাতা দক্ষিণ শহরতলির জেলা সভাপতি সোমনাথ ব্যানার্জি। তিনি বলেন, এখানকার স্থানীয়  বিজেপি কর্মীরা কোনরকম ভাবে প্রচারের কাজ করতে পারছে না। বাধা হয়ে দাঁড়িয়েছে তৃণমূলের লোকজন ও পুলিশ। বেহালায় কোন মিটিং মিছিল করতে গেলে পুলিশের অনুমতি নিতে হচ্ছে। কর্মীরা যখন অনুমতি নিতে যাচ্ছে, তখন পুলিশ অনুমতি দেওয়ার পরেও সেই অনুমতি কয়েকদিন পরে আবার বাতিল করে দিচ্ছে।

আগামী ২৩ জানুয়ারি  ঠাকুরপুকুর দু’নম্বর বাঁছার পাড়ায় বিজেপি তৃণমূল এর  দু’পক্ষের মধ্যে মারামারি হয়। সেখানে তাদের এক মহিলা কর্মীকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পরবর্তীকালে তৃণমূল যে অভিযোগ করছে তাদের এক সমর্থককে বিজেপির লোকজন মেরেছে, এটা মিথ্যে তৃনমূলের গোষ্ঠীদ্বন্ধ ফলে তৃনমূলের লোকজন তৃনমূলের সমর্থককে মেরেছে এবং সেটা চাপানো হচ্ছে বিজেপির উপর। এমনকি বেহালায় তৃণমূলের মধ্যে প্রচুর গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে কাউন্সিলরের টিকিট পাওয়াকে নিয়ে। যেসব কাউন্সিলরা টিকিট পাবেনা এটি মধ্যে তারাও বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে।