হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘বডিগার্ড’ ছবির পরিচালক সিদ্দিকি ইসমাইল

0
17

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৯ অগাস্ট, মুম্বইঃ প্রয়াত হলেন সলমন খানের ‘বডিগার্ড’ ছবির পরিচালক সিদ্দিকি ইসমাইল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। সোমবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হলে তড়িঘড়ি কোচির এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় পরিচালককে। টানা ৩০ ঘণ্টা লড়াই করেও শেষরক্ষা হল না। মঙ্গলবার রাত ৯টা নাগাদ হাসাপাতালেই মৃত্যু হয় তাঁর।

জানা গিয়েছে, বেশ কয়েক দিন ধরেই নিউমোনিয়া ও লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। চিকিৎসাও চলছিল। হঠাৎই হার্ট অ্যাটাক হয়। একটা গোটা দিন একমো সাপোর্টে রাখা হয় তাঁকে। পরে ভেন্টিলেটর সাপোর্টেও রাখা হয় পরিচালককে। তবে গতকাল রাতে প্রয়াত হন মালয়ালি সিনেমার এই জনপ্রিয় পরিচালক।

‘রামাজি রাও স্পিকিং’ ছবি দিয়ে পরিচালনায় হাতেখড়ি সিদ্দিকির। এর পর ‘গডফাদার’, ‘কাবুলিওয়ালা’, ‘হিটলার’, ‘ফ্রেন্ডস’, ‘ভিয়েতনাম কলোনি’-র মতো হিট ছবি উপহার দিয়েছেন তিনি। বলিউডে তাঁর অভিষেক হয় ‘হলচল’ ছবির মাধ্যমে। প্রিয়দর্শন পরিচালিত এই ছবির চিত্রনাট্যকার ছিলেন তিনি।

তার পর ২০১১ সালে সলমন খান, করিনা কপূর অভিনীত ‘বডিগার্ড’ ছবি পরিচালনা করেন।তাঁর পরিচালিত শেষ ছবি হল মোহনলাল ও আরবাজ় খান অভিনীত ‘বিগ ব্রাদার’। তাঁর মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here