দিনহাটার আবুতারায় ৪টি তাজা বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য, তদন্তে পুলিশ

33

দিনহাটা, ৮ সেপ্টেম্বরঃ ফের ৪টি তাজা বোমা উদ্ধার হল দিনহাটায়। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। রবিবার  আবুতারা হাই স্কুল সংলগ্ন এলাকায় এক ব্যক্তি তার বাগান বাড়িতে জঙ্গল কাটতে গিয়ে ওই চারটি তাজা বোমা পরে থাকতে দেখেন। ঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পরতে না পরতে স্থানীয়রা বোমা ৪টিকে দেখতে ভিড় জমায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সাহেবগঞ্জ থানার পুলিশ। পরে ঘটনাস্থল থেকে ওই চারটি তাজা বোমা উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে সাহেবগঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, আজ সকালে আবুতারা স্কুল সংলগ্ন এলাকায় এক ব্যক্তি তার নিজস্ব বাগান বাড়িতে জঙ্গল পরিস্কার করতে যান। বেশ কিছুটা জঙ্গল পরিস্কার করার পর একটি প্ল্যাস্টিকের ক্যারিব্যাগে করে বাধা অবস্থায় পরে রয়েছে জঙ্গলের আড়ালে। তখন সন্দেহ হয় এগুলো কি। পরে একজনকে ডেকে দেখালে সে খুলতে গিয়ে দেখেন ওই প্ল্যাস্টিকের ব্যাগে বোমা রয়েছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই তাজা ৪টি বোমা উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, আবুতারা হাই স্কুল সংলগ্ন এলাকা থেকে ওই চারটি তাজা বোমা উদ্ধার করা হয়। কে বা কারা ওই বোমা গুলি রেখে গেছে তা এখনও পর্যন্ত জানা যায় নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত,পঞ্চায়েত নির্বাচনের সময় কাল থেকে দিনহাটার বিভিন্ন এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি হয়েছে তা এখনও অব্যাহত। লোকসভা ভোটের ফল প্রকাশের পর থেকে রাজনৈতিক হিংসা আরও বেড়ে যায় গোটা দিনহাটা মহকুমা জুড়ে। বিজেপি ও তৃনমূলের সংঘর্ষে ঘটনায় বিক্ষিপ্ত ভাবে বিভিন্ন এলাকায় উত্তেজনা ছড়ায়  হিংসার পরিবেশ তৈরি হয়। এবারের সেই ধারা এসে পরল দিনহাটার আবুতারা হাই স্কুল সংলগ্ন এলাকায়। আজ সেখান থেকে ৪টি তাজা বোমা উদ্ধার হয়।