মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে বিস্ফোরণে উড়ল পরিত্যক্ত আইসিডিএস কেন্দ্রের ছাদ, আটক ১

0
33

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২০ অগাস্ট, সামশেরগঞ্জঃ সাত সকালে ভয়াবহ বিস্ফোরণে উড়ল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের আইসিডিএস কেন্দ্রের ছাদ। রঘুনাথগঞ্জের দুই নং ব্লকের অন্তর্গত লক্ষীজোলা গ্রাম পঞ্চায়েতের ইচ্ছাখালি এলাকায় একটি অঙ্গনওয়ারি কেন্দ্র রয়েছে।

রবিবার সকালে বিকট শব্দ শুনে ছুটে আসেন স্থানীয়রা। দেখেন ওই কেন্দ্রের মধ্যেই বিস্ফোরণ ঘটেছে। পুলিশের প্রাথমিক অনুমান, বোমা মজুত ছিল ওই কেন্দ্রে। সেটাই ফেটেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে আটক করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ।

তবে রবিবার অঙ্গনওয়াড়ি কেন্দ্রটি বন্ধ থাকায় বড়সড় বিপদ এড়ানো গিয়েছে। কোথা থেকে এল বিস্ফোরক তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। স্থানীয়দের কথায়, এই অঙ্গনওয়াড়ি কেন্দ্রটি বন্ধ ছিল বেশ কয়েকদিন। তবে সেন্টারটির মূল ভবনটি বন্ধ থাকলেও বাইরে শিশুদের ক্লাস হয়।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এদিন বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। আশপাশের লোকজন ছুটে এসে দেখেন গোটা এলাকাটি ধোঁয়ায় ঢেকে গিয়েছে। অঙ্গনওয়াড়ি কেন্দ্রের ছাদটিও উড়ে গিয়েছে। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

স্থানীয়দের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনের আগেই এই কেন্দ্রে বোমা মজুত করে রাখা হয়েছিল। সেই বোমাই ফেটেছে। সবদিকই খতিয়ে দেখছে পুলিশ। প্রসঙ্গত, বোমা বিস্ফোরণের ঘটনা মুর্শিদাবাদে নতুন নয়। জুলাই মাসেই বোমা বিস্ফোরণে মারাত্মক ভাবে জখম হয় ৩ শিশু। তার আগে বিস্ফোরণে মৃত্যু হয় একজনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here