মাথাভাঙা পুরসভার কাউন্সিলারের বাড়িতে বোমা বিস্ফোরণ

22

মাথাভাঙা, ২২ সেপ্টেম্বরঃ  মাথাভাঙ্গা পুরসভার ১২ নং ওয়ার্ড এর কাউন্সিলারের বাড়িতে বোমা বিস্ফোরণ। অভিযোগের তির বিজেপির দিকে।

জানা গেছে, শনিবার গভীর রাতে মাথাভাঙা পুরসভার তৃনমূলের কাউন্সিলার কমল দাসের বাড়িতে বোমা ছোড়া হয়। বিস্ফোরণের বিকট আওয়াজে আতঙ্কিত হয়ে পরে আশেপাশের মানুষ। খবর পেয়ে মাথাভাঙা থানার পুলিশ সেখানে যায় এবং বোমার জিনিসপত্র উদ্ধার করে।

মাথাভাঙা পুরসভার ১২ নং ওয়ার্ড এর কাউন্সিলার কমল দাস বলেন, “রাতে বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে ঘরে গিয়েছি, সেই সময় বাড়ির সামনে একটি বোমা বিস্ফোরণের বিকট শব্দ শুনতে পাই। এর পর থানায় খবর দেই। পুলিশ এসে বোমার জিনিসপত্র উদ্ধার করে।” তাঁর অভিযোগ ওই বোমা বিস্ফোরণ করেছে বিজেপির কর্মীরা। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন আক্রান্ত ওই তৃণমূল কর্মী।

অন্যদিকে তৃনমূলের জেলা সভাপতি বিনয় কৃষ্ণ বর্মণ বলেন, “আমাদের কর্মীদের ভয় ভীতি দেখানোর জন্য বিজেপিরা এই ধরণের কাজ করছে। বাংলায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্টা করছে বিজেপি। তবে বাংলার মানুষ সজাগ হচ্ছে তাই মানুষ বিজেপি থেকে সরে যাচ্ছে।” এই ঘটনায় বিজেপির জেলা সাধারন সম্পাদক অভিজিৎ বর্মণ বলেন, “বোমা বিস্ফোরণের ঘটনায় আমাদের কর্মীরা জড়িত নেই। তাদের নামে তৃণমূল মিথ্যা অভিযোগ করছে। আসলে তৃণমূল থেকে মানুষ বিজেপির দিকে আসছে তাই তাঁরা এ ধরণের মিথ্যা অভিযোগ করছে।”

এই বোমা বিস্ফোরণের ঘটনার তদন্ত শুরু করেছে মাথাভাঙা থানার পুলিশ।