অমিত শা’র স্বরাষ্ট্রমন্ত্রকের দপ্তরে বোমা রাখা আছে! হুমকি মেল ঘিরে আতঙ্ক

0
46

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, নয়াদিল্লি: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র দপ্তরে বোমা রাখার উড়ো ইমেল ঘিরে আতঙ্ক ছড়াল। বুধবার বিকেল সাড়ে ৩টে নাগাদ ইমেলে এই হুমকি আসে। স্বরাষ্ট্র মন্ত্রকের দপ্তরে পাঠানো সেই মেলে বলা হয়, বোমা রাখা রয়েছে নর্থ ব্লকে। খবর পেয়েই নর্থ ব্লকে পৌঁছন দিল্লি পুলিশের আধিকারিকরা।

সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের দুটি ইঞ্জিন এবং পুলিশ, বম্ব ডিসপোসাল স্কোয়াড। শুরু হয় তল্লাশি। তবে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি বলে খবর। ইমেইলটি কোথা থেকে এবং কোন আইপি অ্যাড্রেস ব্যবহার করে পাঠানো হয়েছে, তা এখনও নিশ্চিতভাবে জানতে পারেনি পুলিশ। প্রসঙ্গত, বিভিন্ন মন্ত্রকের সচিবালয়ের অংশ হচ্ছে নর্থব্লক।

এতে কেন্দ্রীয় সরকারের বেশ কিছু গুরুত্বপূর্ণ মন্ত্রক রয়েছে। কাছেই রয়েছে সংসদভবন। রয়েছে রাষ্ট্রপতিভবন। সেই এলাকায় বোমা থাকার খবর জানিয়ে পুলিশের কাছে হুমকি মেল আসায় ইতিমধ্যেই দিল্লিতে হাই অ্যালার্ট জারি হয়েছে।আগামী শনিবার, ২৫ মে ষষ্ঠ পর্বের নির্বাচন রয়েছে। এই দফাতেই ভোট রয়েছে দিল্লির সবক’টি আসনে।

তার আগে এই বোমা বিস্ফোরণের হুমকি ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজধানী শহরে। দেশের বিভিন্ন প্রান্তে কিছুদিন ধরেই একের পর এক স্কুল, বিমানবন্দর, হাসপাতাল এবং জেলে বোমা রয়েছে বলে মেল আসছে। তল্লাশি চালানোর পর কোথাও কিছুই মেলেনি। দিল্লির স্কুলে বোমাতঙ্ক ছড়ানোয় পড়ুয়াদের সেখান থেকে সরিয়ে ফেলা হয়। অভিভাবকদের মধ্যে ছড়িয়ে পড়ে প্রবল আতঙ্ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here