স্থানীয় বাসিন্দাদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, উত্তেজনা এলাকায়

73

নিজস্ব সংবাদদাতা, নদিয়াঃ করোনা আবহের মাঝে এক ব্যক্তির বাড়ি লক্ষ করে বোমাবাজির ঘটনায় ব্যাপক উত্তেজনা ছাড়ায় এলাকায়। জানা গিয়েছে, ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর থানা এলাকায়।

সূত্রের খবর, নদীয়ার শান্তিপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের দেশবন্ধু কলোনির বাসিন্দা গোবিন্দ দাস মঙ্গলবার রাতে গোবিন্দ দাসের পরিবার দুই শিশুকে নিয়ে একটি ঘরে ঘুমিয়ে ছিলেন। অভিযোগ রাত সাড়ে এগারোটা নাগাদ হঠাৎ একটি বোমার আওয়াজ শুনতে পান গোবিন্দ দাস। তিনি যখন বাইরে বেরিয়ে আসে তখন তার ঘরের জানালা লক্ষ্য করে আরও একটি বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ।

বোমের আঘাতে জানালার কাচ ছুটে এসে লক্ষ্মী রানী দাস(৪৫) নামে ঘুমন্ত এক মহিলার শরীরে আঘাত করে। চিৎকার-চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে স্থানীয়রা শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, দুষ্কৃতীরা গোবিন্দ দাসের বাড়ি বোমা মারার আগে পাশের আরেকটি বাড়িতে বোমা মারে । তবে কে বা কারা কী উদ্দেশ্যে বোমাবাজি করেছে সেই বিষয়ে স্থানীয়রা কিছু অনুমান করতে পারেনি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।