চিকিৎসক সংগঠন আইএমএ-র শাখা গঠিত মাথাভাঙ্গায়

Date:

Share post:

খবরিয়া নিউজ ডেস্ক, ২৩শে জুন, মাথাভাঙ্গা: চিকিৎসকদের সর্ববৃহৎ সংগঠন আইএমএ-র শাখা গঠিত হল মাথাভাঙ্গায়। বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় মাথাভাঙ্গার একটি হলঘরে প্রায় তিরিশজন চিকিৎসকের উপস্থিতিতে মাথাভাঙ্গা শাখাটি গঠিত হয়। প্রসঙ্গত কোচবিহার ও দিনহাটায় আইএমএ-র শাখা থাকলেও মাথাভাঙ্গায় কোনও শাখা এযাবৎকাল ছিল না। মাথাভাঙ্গার চিকিৎসকদের দীর্ঘদিনের দাবি ছিল আইএমএ-র শাখা গঠন করা। অবশেষে পশ্চিমবঙ্গ আইএমএ শাখার সহ সভাপতি ডাঃ উজ্জ্বল আচার্য এবং কোচবিহার শাখার সদস্য ডাঃ পরিতোষ মণ্ডলের উপস্থিতিতে গতকাল সন্ধ্যায় শাখাটি গঠিত হয়।

এদিন প্রায় কুড়িজন নতুন সদস্য হন। সর্বসম্মতিক্রমে মাথাভাঙ্গা শাখার সভাপতি নির্বাচিত হন ডাঃ সনাতন ঘোষ, সম্পাদক নিযুক্ত হন ডাঃ মাসুদ হাসান। এছাড়া সহ সম্পাদকের দায়িত্বে ডাঃ নির্মাল্য রায় এবং সহ-সভাপতির দায়িত্বে ডাঃ শান্তনু মাইতি ও ট্রেজারারের দায়িত্বে ডাঃ সুকুমার সরকার নির্বাচিত হন । রক্তদান শিবির করা, পিছিয়ে পড়া জায়গায় স্বাস্থ্য শিবির করা এবং যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সর্বতোভাবে সহযোগিতা করা, চিকিৎসক দিবস পালন সহ একগুচ্ছ প্রকল্প এদিন গ্রহণ করা হয়।। সংগঠনের মাথাভাঙ্গার সহ-সম্পাদক ডাঃ নির্মাল্য রায় বলেন, ‘এতদিন আমাদের ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের মাথাভাঙ্গায় শাখা ছিল না। এখন তৈরি হল। এতে করে সকলেরই সুবিধা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ষষ্ঠ দফার আগে কমিশনের নির্দেশে ফের অপসারিত অতিরিক্ত জেলাশাসক, নির্বাচনী আধিকারিক

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, কলকাতা: ষষ্ঠ দফার আগে ফের উত্তর ২৪ পরগনার অতিরিক্ত জেলাশাসককে (বসিরহাট) পদ...

যেতে চান না ভোটের ডিউটিতে! ফেসবুক লাইভে এসে ব্লেড দিয়ে হাত কাটলেন বীরভূমের মহিলা পুলিশকর্মী

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, কলকাতা: বারবার না করা সত্ত্বেও দেওয়া হয়েছে ভোটের ডিউটি৷ তাই ফেসবুক লাইভে...

অমিত শা’র স্বরাষ্ট্রমন্ত্রকের দপ্তরে বোমা রাখা আছে! হুমকি মেল ঘিরে আতঙ্ক

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, নয়াদিল্লি: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র দপ্তরে বোমা রাখার উড়ো ইমেল ঘিরে আতঙ্ক ছড়াল।...

গুরুতর অসুস্হ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, আহমেদাবাদ: গুরুতর অসুস্থ শাহরুখ খান। তড়িঘড়ি ভর্তি করা হয়েছে আহমেদাবাদের হাসপাতালে। মঙ্গলবার...