টিকল না তৃতীয় বিয়েও, মাত্র ১৪ মাসেই বিচ্ছেদের পথে ব্রিটনি-স্যাম

0
38

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৭ অগাস্টঃ মাত্র ১৪ মাসেই ঘর ভাঙছে ব্রিটনি স্পিয়ার্স-স্যাম আসগরির। ঘনিষ্ঠ সূত্রে খবর, ইতিমধ্যেই আইনি ভাবে বিবাহবিচ্ছেদের জন্য আর্জি জানিয়েছেন স্যাম। হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।

পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। এর আগেও দু’বার বিয়ে ভেঙেছে ব্রিটনির। তৃতীয় বার বিয়ে করেছিলেন তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট স্যামকে। স্পিয়ার্স ক্যালিফোর্নিয়ার থাউজেন্ড ওকসে তাঁর বাড়িতে ২০২২-এর ৯ জুন সেলেনা গোমেজ, ড্রিউ ব্যারিমোর, প্যারিস হিলটন এবং ম্যাডোনার সামনে আসগরিকে বিয়ে করেছিলেন। ইরানি বংশোদ্ভূত ২৯ বছর বয়সী মডেল ও পারসোনাল ট্রেইনার স্যামের সঙ্গে এক বছর সংসার করেছেন ব্রিটনি।

২০১৬-য় “স্লম্বার পার্টি” মিউজিক ভিডিয়োয় মডেল-অভিনেতা আসগরির সঙ্গে পপ সুপারস্টারের প্রথম দেখা। এরপরেই তাঁরা ডেটিং শুরু করেন। পাঁচ বছর সম্পর্কে থাকার পরে দু’জনেই ২০২১-এর সেপ্টেম্বরে বাগদানের ঘোষণা করেন।

বিচ্ছেদ প্রসঙ্গে ব্রিটনি জানিয়েছেন, ইদানিং তাঁদের মধ্যে টানাপোড়েন বেড়েছে। যে কারণে, বিয়ে টেকাতে পারলেন না তাঁরা। জানা গিয়েছে, গত কয়েক মাস ধরেই স্যাম ও ব্রিটনির মধ্যে মনোমালিন্য চলছিল এবং তারা প্রতিনিয়ত ঝগড়া করতেন। স্যাম জনসমক্ষে ব্রিটনির খামখেয়ালি আচরণকে সমর্থন করলেও, ব্যক্তিগত জীবনে তিনি এ নিয়ে বিরক্ত হয়ে পড়েছিলেন। শেষমেশ বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here