পারিবারিক বিবাদের জেরে ভাইয়ের মারে আহত দাদা

68

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ পারিবারিক বিবাদের জেরে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে আহত হল দাদা। ঘটনাটি ঘটেছে, ইসলামপুর থানার ইসলামপুর কংগ্রেস রোড এলাকায়। আহত ওই ব্যক্তির নাম বাসুদেব কুন্ডু।

আহত বাসুদেববাবু অভিযোগ করে বলেন, ওই রোডে নিজেদের দোকানের জমি নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল তাঁর ভাইয়ের সাথে এবং এই ঝামেলার জেরে বেশ কিছুদিন থেকেই বেশ কিছুদিন থেকেই বন্ধ ছিল দোকানটি। আজ সকালে বাসুদেব কুন্ডুর ভাই সুকেন্দু কুন্ডু ওই দোকান খুলতে যায়। দোকান খোলার পরে দাদা বাসুদেব কুন্ডু এবং তার ছেলে শংকর কুন্ডু গিয়ে তাঁকে বাধা দেয়। এরপ্রেই তাঁর সাথে বেঁধে যায় বচসা তারপর কথাকাটা থেকে শুরু হয় হাতাহাতি, যা পরে পড়ে সংঘর্ষ। এই সংঘর্ষে আহত হন বাসুদেব কুণ্ড। তাকে উদ্ধার করে নিয়ে আসে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য। বর্তমানে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যদিকে ঘটনায় অভিযোগ অস্বীকার করেন বাসুদেব কুন্ডুর ভাই সুকেন্দু কুমার কুন্ডু। তিনি পাল্টা অভিযোগ করে বলেন, আমাদের এই দোকানটি ছয় ভাইয়ের নামে আছে এবং সব ভাই আমাকে এই জায়গাটা দিতে চেয়েছিল কিন্তু আমার দাদা বাসুদেব কুন্ডু তিনি সমস্ত জায়গাটাই নিজেই নামে লিখিয়ে নিতে চাইলে এই সমস্যার তৈরি হয়। আজ সকালে যখন আমি দোকান খুলতে আসি আমার দাদা এবং তার ছেলে আমাকে নোংরা ভাষায় গালাগালি করে। পাশাপাশি আমার স্ত্রীকে নোংরা ভাষায় গালাগালিও করেন তিনি।