বীরভূমের তৃণমূল নেতাকে খুনের চেষ্টায় গ্রেফতার বিজেপি নেতার ভাই

23

ওয়েব ডেস্ক, ২৪ জুলাইঃ বীরভূমের রাজনগরে তৃণমূল নেতাকে খুনের চেষ্টায় গ্রেফতার বিজেপি নেতার ভাই। তবে ঘটনায় রাজনীতির যোগ নেই বলেই দাবি পুলিশের। ব্যক্তিগত আক্রোষ থেকেই বাসুদেব মণ্ডল নামে ওই তৃণমূল নেতাকে শুক্রবার ছুরি দিয়ে আঘাত করে খুনের চেষ্টা করেন পল্টু নামে এক ব্যক্তি। শনিবার তাঁকে গ্রেফতার করেছে রাজনগর থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকালে সাইকেল চালিয়ে রাজনগর বাজারে যাচ্ছিলেন তৃণমূলের স্থানীয় বুথ সভাপতি বাসুদেব মণ্ডল। তখন অতর্কিতে তাঁর ওপর হামলা চালায় পল্টু। ছুরি দিয়ে বাসুদেববাবুর গলায় আঘাত করার চেষ্টা করে সে। আসেপাশে থাকা মানুষজন রুখে দাঁড়ালে এলাকা ছেড়ে পালায় আততায়ী। আহত বাসুদেববাবুকে উদ্ধার করে প্রথমে রাজনগর গ্রামীণ হাসপাতাল ও পরে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তদন্তে নামে রাজনগর থানার পুলিশ।

তদন্তে নেমে আধিকারিকরা জানতে পারেন, স্থানীয় বিজেপি নেতার ভাই পল্টুর বিরুদ্ধে বধূনির্যাতনের অভিযোগ রয়েছে। অভিযোগ, স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন তিনি। পল্টুর স্ত্রীকে পুলিশে অভিযোগ জানাতে সহযোগিতা করেছিলেন বাসুদেববাবু। তার পর থেকেই তাঁর ওপর রাগ ছিল পল্টুর। সেই রাগেই তৃণমূল নেতার ওপর হামলা চালিয়েছে ওই ব্যক্তি।