দিনহাটার সীমান্ত এলাকায় গরুপাচার করতে গিয়ে বিএসএফের গুলিতে মৃত ১, আটক ২

4559

কোচবিহার, ২৮ অক্টোবরঃ গরুপাচার করতে গিয়ে বিএসএফের গুলিতে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে দিনহাটা ২নং ব্লকের দিগলটারি দলবাড়ি এলাকায়। ওই ঘটনায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। ওই ঘটনার জেরে আর দুই যুবককে আটক করে বিএসএফের জওয়ান। ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সাহেবগঞ্জ থানার পুলিশ। পরে বিএসএফের জওয়ানরা ওই দুই যুবককে  সাহেব গঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেয়। মৃত ওই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই যুবকের নাম আখিরুল হক(২২)। তার বাড়ি দিগলটারি এলাকায়। জানা গেছে, রবিবার রাত ৩ টা নাগাদ দিগলটারি পিরের মাজারের সামন দিয়ে ওই যুবক সহ আরো দুজন মিলে গরু পাচার করছিল। সেই সময় তাদের দেখতে পেয়ে বিএসএফ জওয়ানরা। তারপর জওয়ানরা তাদের আটকানোর করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

সেই সময় তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে তাতে আখিরুল নামে ওই যুবককে গুলি লাগে। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ওই ঘটনায় আরও দুই যুবককে আটক করে বিএসএফ জওয়ানরা। পরে তাদের সাহেবগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় ওই দুই জনকে। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান হয়। ধৃত ওই দুই যুবককে আগামীকাল দিনহাটা আদালতে তোলা হবে।