গুরুতর অসুস্হ বুদ্ধদেব ভট্টাচার্য, ভর্তি করা হল হাসপাতালে

0
41

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৯ জুলাই, কলকাতা: গুরুতর অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শনিবার রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা ৭০-এর নিচে নেমে গিয়েছে। রক্তে পটাশিয়ামের মাত্রাও কমেছে। যার জন্য তড়িঘড়ি বুদ্ধদেব ভট্টাচার্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। দীর্ঘদিন ধরেই সিওপিডি-তে ভুগছেন বুদ্ধবাবু।

ফলে রক্তে অক্সিজেন ও পটাশিয়ামের মাত্রা কমে যাওয়ায় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা বেশ সংকটজনক বলেই মনে করছেন চিকিৎসকরা।  ইতিমধ্যে ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। জানা গিয়েছে গত তিনদিন ধরে বাড়িতেই চিকিৎসা চলছিল।

এদিন সকাল থেকেই অসুস্হতা বৃদ্ধি পায় তাঁর। চিকিৎসক বাড়িতেই চিকিৎসার ব্যবস্থা করেছিলেন। কিন্তু তাঁর শ্বাস নিতে সমস্যা হওয়ায় খবর দেওয়া সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমকে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেয় আলিমুদ্দিন নেতৃত্ব।

কার্যত আচ্ছন্ন অবস্থায় রয়েছেন বুদ্ধবাবু। ২০২১ সালে তিনি করোনাতেও আক্রান্ত হয়েছিলেন। সেই সময় আলিপুরের হাসপাতালেই ভর্তি ছিলেন তিনি। সেসময় সুস্হ হয়ে বাড়ি ফেরেন বুদ্ধদেববাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here