সিএএ, এনআরসির এনপি আরের বিরুদ্ধে মোমবাতি মিছিল ও বিক্ষোভ জামাতি ইসলাম হিন্দের নেতাকর্মীরা

56

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ সিএএ, এনআরসি এবং এনপিআরের প্রতিবাদে মোমবাতি মিছিল ও বিক্ষোভ জামাতি ইসলাম হিন্দের নেতাকর্মীরা। এদিন বসিরহাট মহকুমার হাড়োয়া ব্লক এর শালিপুর অঞ্চল সহ হাড়োয়া ব্লকের বিভিন্ন জায়গায় চলে জামাতি ইসলাম হিন্দের পক্ষ থেকে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে মোমবাতি মিছিল করেন। ওই মিছিল থেকে কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করেন মুসলিম সংগঠন জামাতি ইসলাম হিন্দের নেতাকর্মীরা।

জামায়াতে ইসলামী হিন্দের জেলা সহ সভাপতি আব্দুল আজিজ বলেন, বিশেষ একটি সম্প্রদায়ের মানুষকে সিএএ-র বাইরে রাখা হয়েছে, এবং এই ভারতবর্ষে ধর্মীয় ভেদাভেদ সৃষ্টি করছে কেন্দ্রের বিজেপি সরকার। তারা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন।

তিনি আরও বলেন, নরেন্দ্র মোদির নিজের কাগজপত্র ঠিক নেই,সেই প্রধানমন্ত্রী কিনা আমাদের ভারতবর্ষের। একশো কুড়ি কোটি মানুষের লাইনে দাঁড় করিয়ে দিচ্ছেন। কাগজের জন্য। কেন্দ্রের নোট বাতিল থেকে জিএসটি, এনআরসি এনপিআর সহ বিভিন্ন প্রকল্প নিয়ে সাধারণ মানুষকে রাস্তায় দাঁড় করিয়ে দিয়েছেন।

বেকারত্বের সংখ্যা বেড়েই চলেছে, নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বেড়ে চলেছে। কালো টাকা উদ্ধার না হওয়া নিয়ে সে দিক থেকে মানুষের নজর ঘোরাতে তারা সাধারণ মানুষকে রাস্তায় দাঁড় করিয়ে দিয়েছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তারা দুজনই যা মনে করছেন। তাই করছেন।