কালীঘাটের কাকুর স্বাস্হ্য পরীক্ষায় গঠন করতে হবে মেডিক্যাল বোর্ড, ইডিকে নির্দেশ হাই কোর্টের

0
18

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৩ জুলাই, কলকাতাঃ কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রের স্বাস্হ্য পরীক্ষার জন্য এবার মেডিক্যাল বোর্ড গঠনের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। বৃহস্পতিবার ইডিকে এই নির্দেশ দিয়েছেন বিচারপতি তীর্থঙ্কর ঘোষ। সুজয়কৃষ্ণের শারীরিক অবস্থা কেমন রয়েছে, তাঁর কোনও সার্জারির প্রয়োজন রয়েছে কি না, সেই বিষয়টি খতিয়ে দেখবে মেডিক্যাল বোর্ড।

বুধবার ইডি এই বিষয়ে জানাবে আদালতে। এদিন সুজয়ের অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন খারিজ করে দেন বিচারপতি। উল্লেখ্য, হার্টের সমস্যায় ভুগছেন সুজয়কৃষ্ণ। সুজয়ের আইনজীবী আদালতে জানিয়েছিলেন, তাঁর মক্কেলের ধমনীতে তিনটি ‘ব্লকেজ’ ধরা পড়েছে। বাইপাস সার্জারি করাতে হতে পারে।

সেই কারণেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা করাতে চেয়েছিলেন সুজয়। কিন্তু তাতে আপত্তি জানিয়েছিল ইডি। তারা এসএসকেএমেই তাঁর চিকিৎসা করাতে চেয়েছিল। তাঁর স্বাস্থ্য সংক্রান্ত নথি দিল্লি এইমসে পাঠিয়ে সেখানকার চিকিৎসকদের পরামর্শও নিতে চেয়েছিল কেন্দ্রীয় সংস্থা।

এনিয়ে মঙ্গলবার আদালত ইডির আপত্তির কারণ জানতে চায়। এরপরেই বিচারপতি মেডিক্যাল বোর্ড গঠনের নির্দেশ দেন। আগামী বুধবার মেডিক্যাল বোর্ড গঠনের আগে যদি সুজয়ের স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা দেখা দেয়, তবে এসএসকেএম হাসপাতালেই নিয়ে যেতে বলা হয়েছে তাঁকে।

নিয়োগ মামলায় গত ৩০ মে গ্রেপ্তার করা হয়েছে ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রকে। সম্প্রতি তাঁর স্ত্রীর মৃত্যু হলে শেষকৃত্যের জন্য প্যারোলে মুক্তিও দেওয়া হয় তাঁকে। কিন্তু জেলে ফিরেই আবার অসুস্থ হয়ে পড়েন সুজয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here