স্ত্রীর ভার আর নিতে পারছেন না, চিঠি লিখে স্ত্রীর বিনিময়ে ৫০ কোটি টাকার দাবি স্বামীর

493

ওয়েব ডেস্ক, ৩ জানুয়ারিঃ স্ত্রীর বিনিময়ে ৫০ কোটি টাকার দাবি স্বামীর, যদি তাঁর স্ত্রীকে না নিয়ে যায় তাহলে ওই ব্যাক্তি অপ্রীতিকর ঘটনা ঘটাবে বলে তিনি স্পষ্ট ভাবে চিঠি লিখে গেছেন। এমনি চাঞ্চল্যকার ঘটনাটি ঘটেছে, উত্তরপ্রদেশের মউ জেলার হলধরপুর থানা এলাকার।  বিয়ে করেছিলেন কিন্তু বিয়ের পর যে পরিস্থিতি এমন হবে কল্পনা পর্যন্ত করতে পারেনি কেউ।

জানা গেছে, স্ত্রীকে নিয়ে বিরক্ত হয়ে এমন কাজ করেছেন ওই ব্যক্তি, যা দেখে হতভাগ পুলিশ কর্তারাও। তাঁর লেখাঁ চিঠিতে তিনি স্পষ্ট হুমকি দিয়েছেন, স্ত্রীকে নিয়ে যান যে কেউ। না হলে ধ্বংসাত্মক কোনও ঘটনা ঘটাতে পারেন তিনি। শুধু ফাঁকা হুমকি নয়, রীতিমতো রেল লাইন কেটে চিঠি রেখে যান ওই ব্যক্তি। হলধরপুর থানা এলাকার রতনপুরা রেল লাইনের এক জায়গায় ট্র্যাক কাটা অবস্থায় দেখা যায়। কাটা রেল লাইনের ধারে একটি চিঠিও উদ্ধার করে পুলিশ। প্রথমে নাশকতা ঘটনাওর জন্য কোনও উগ্রবাদী সংগঠনের কাজ মনে করলেও পরে চিঠি পড়ে সম্বিত ফেরে পুলিশ কর্তাদের। যখন এই চিঠি উদ্ধার হয়, সে সময় একটি যাত্রীবাহী ট্রেন সেই লাইন দিয়ে যাওয়ার কথা ছিল। স্টেশন মাস্টারের তৎপরতায় অবশ্য কয়েক মিটার আগে ট্রেনটি থামানো গিয়েছিল। রেলের তরফে জানানো হয়েছে, প্রায় দু’ইঞ্চি লাইন কাটা হয়েছে। যার জেরে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে পরিষেবা।

চিঠিতে স্পষ্ট লেখা ছিল, ‘কেউ আমার স্ত্রীকে নিয়ে যান এবং বিনিময়ে ৫০ কোটি টাকা দিন।’ এখানেই শেষ নয়, চিঠিতে ওই ব্যাক্তির দাবি, যদি তার দাবি না মানা হয়, তবে তিনি ভয়ানক কাণ্ড ঘটাবেন।

চিঠিটি নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, একজন ব্যক্তি রেলপথটি কেটে দেয়। স্ত্রীয়ের প্রতি বিরক্ত হয়েই এই কাজ করেছেন তিনি। বউকে বাপের বাড়ি পাঠানোর বিষয়ও চিঠিতে উল্লেখ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।