১০০ কোটির প্রতারণা মামলা, সোমবার সকালে নিউটাউনের একাধিক জায়গায় সিবিআই হানা

0
40

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৪ ডিসেম্বর, কলকাতাঃ সোমবার সকালে নিউটাউনের একাধিক জায়গায় হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সূত্রের খবর, একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কোটি কোটি টাকার প্রতারণা মামলায় তদন্ত করছে সিবিআই। প্রতারণার অঙ্ক প্রায় ১০০ কোটি টাকার কাছাকাছি। তবে এই ঘটনার সঙ্গে কে বা কারা যুক্ত, সে বিষয়ে এখনও জানা যায়নি।

এদিন সকালে নিউটাউনের এক ব্যাঙ্ককর্মীর বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে সিবিআই। সকাল ১০টা নাগাদ ওই ব্যাঙ্ককর্মীকে নিয়ে সিবিআই আধিকারিকরা বেরিয়ে যান বলে সূত্রের খবর। তারপর নিজাম প্যালেসে নিয়ে গিয়ে দীর্ঘক্ষণ জেরা করা হয় তাঁকে। সূত্রের খবর, নিউটাউনের নানা জায়গায় আজ তল্লাশি চালাবে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

প্রসঙ্গত, গত সপ্তাহেও রাজ্যের একাধিক জায়গায় তল্লাশি অভিযান চালিয়েছিল সিবিআই। গত বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদের ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। সেখান থেকে উদ্ধার হয়েছে লক্ষ লক্ষ টাকা ও সোনা। প্রাথমিকে নিয়োগ দুর্নীতি মামলায় বিধায়ক-সহ জেলার আরও চার জায়গায় তল্লাশি চলে।

বড়ঞার কুলিতে শিক্ষা প্রতিষ্ঠান ব্যবসায়ী ঝন্টু শেখের বাড়িতেও হানা দিয়েছিলেন তদন্তকারীরা।
তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামী তথা বিধাননগর পুরসভার কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী এবং কলকাতা পুরসভার কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here